দেশের নাম বদলের জন্য মোদীজির কাজে এই বিশেষ অনুরোধ করলেন হাসিন জাহান, সাথে করলেন এই কাজ !! 1

ভারত এই বছর তার স্বাধীনতার ৭৫তম বার্ষিকী উদযাপন করছে। এদিকে, টিম ইন্ডিয়ার একজন অভিজ্ঞ খেলোয়াড়ের স্ত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট সবার নজর কেড়েছে। এই খেলোয়াড়ের স্ত্রী দেশের নাম পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আবেদন জানিয়েছেন। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে এই বিশেষ আবেদন জানিয়েছেন তিনি। এই পোস্ট দেখেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

আবেদন করেন এই খেলোয়াড়ের স্ত্রী

সব সময়ই শিরোনামে থাকা মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান দেশের নাম পরিবর্তনের আবেদন জানিয়েছেন। তিনি সম্প্রতি ইনস্টাগ্রামে তার একটি নাচের ভিডিও শেয়ার করেছেন, যার ক্যাপশনে তিনি এই আবেদন জানিয়েছেন। ভিডিওটি শেয়ার করতে গিয়ে হাসিন জাহান লিখেছেন, “আমাদের দেশ, আমাদের সম্মান। আমি ভারতকে ভালোবাসি আমাদের দেশের নাম শুধু হিন্দুস্তান বা ভারত হওয়া উচিত। মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ভারতের নাম পরিবর্তন করার জন্য অনুরোধ করা হচ্ছে, যাতে সারা বিশ্ব আমাদের দেশকে ইন্ডিয়া না বলে ভারত বা হিন্দুস্তান বলে।”

সবসময় বিতর্কের সাথে যুক্ত

দেশের নাম বদলের জন্য মোদীজির কাজে এই বিশেষ অনুরোধ করলেন হাসিন জাহান, সাথে করলেন এই কাজ !! 2

হাসিন জাহান পেশায় একজন অভিনেত্রী। হাসিন প্রথমে মডেল ছিলেন, তারপর কলকাতা নাইট রাইডার্সের চিয়ার লিডার হয়েছিলেন। এই সময় মহম্মদ শামি এবং হাসিন জাহানের দেখা হয়েছিল এবং দুজনেই একে অপরকে হৃদয় দিয়েছিলেন। 2014 সালে শামিকে বিয়ে করার পর হাসিন জাহান মডেলিং ছেড়ে দেন। একই সঙ্গে তিনি বর্তমানে তার বাংলা ভাষার চলচ্চিত্রের প্রচারে ব্যস্ত রয়েছেন।

শামি ও হাসিন জাহানের চলতি বিবাদ

দেশের নাম বদলের জন্য মোদীজির কাজে এই বিশেষ অনুরোধ করলেন হাসিন জাহান, সাথে করলেন এই কাজ !! 3

মহম্মদ শামির সঙ্গে বিবাদের জেরে দীর্ঘদিন ধরে মেয়ের সঙ্গে আলাদা থাকছেন হাসিন জাহান। 2018 সালে, হাসিন জাহান মহম্মদ শামির বিরুদ্ধে লাঞ্ছনা, ধর্ষণ, খুনের চেষ্টা এবং গার্হস্থ্য সহিংসতার অভিযোগ করেছিলেন। তিনি শামির বিরুদ্ধে আইপিসির ধারা 498A (যৌতুক হয়রানি) এবং ধারা 354 (যৌন হয়রানি) এর অধীনে মামলা করেছিলেন, যখন তার ভাই হাসিদ আহমেদ 354 (যৌন হয়রানি) ধারায় মামলা করেছিলেন। তাদের দুজনের একটি মেয়েও রয়েছে যে হাসিন জাহানের সাথে থাকে।

Read More: Asia Cup 2022: এশিয়া কাপে এই তিন খেলোয়াড়ই করবে পাকিস্তানকে নাস্তানাবুদ, প্রমান হবে টিম ইন্ডিয়ার বড় অস্ত্র !!

Leave a comment

Your email address will not be published.