IND vs SA: এই ৩ কারণে দ্বিতীয় টি-২০ ম্যাচেও হারল ভারত, Rishabh Pant বারবার পুণরাবৃত্তি করছেন এই ভুল
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ভারতীয় ক্রিকেট দল নিজেদের দেশের মাটিতেই দক্ষিণ আফ্রিকার হাতে পরপর ২টি ম্যাচে হারের মুখ দেখেছে। দুই দেশের মধ্যে চলা ৫ ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ গত ১২জুন কটকের বারবাটি স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচ টসে হারার পর প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দল দক্ষিণ আফ্রিকার সামনে ১৪৯ রানের লক্ষ্য দেয়।  যা অতিথি দল খারাপ শুরু সত্ত্বেও ৪ উইকেট বাকি থাকতেই হাসিল করে নেয়। এই ম্যাচ হারের পর টিম ইন্ডিয়া এই সিরিজে ২-০ পেছিয়ে গিয়েছে। এই ম্যাচে আমরা সেই তিনটি কারণ নিয়ে আলোচনা করব যে কারণে ভারতীয় দল দ্বিতীয় টি-২০ ম্যাচও হেরেছে।

১. মাঝের ওভারে পার্টনারশিপ গড়তে সফল হয়নি ভারত

IND vs SA: এই ৩ কারণে দ্বিতীয় টি-২০ ম্যাচেও হারল ভারত, Rishabh Pant বারবার পুণরাবৃত্তি করছেন এই ভুল 1

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় টি-২০ ম্যাচে প্রথমে ব্যাট করতে আসা ভারতীয় দল নিজেদের প্রথম উইকেট ঋতুরাজ গায়কোয়াড়ের হিসেবে প্রথম ওভারেই হারায়। এরপর ঈশান কিষাণ আর শ্রেয়স আইয়ার ৪৫ রানের পার্টনারশিপ গড়ে ভারতকে এক শক্ত ভিতের উপর দাঁড় করিয়ে দেয়।

কিন্তু ঈশানের উইকেট পড়ার পর শ্রেয়স আইয়ারের সঙ্গে কোনো ব্যাটসম্যানকেই বড় ইনিংস খেলতে পারেননি। অধিনায়ক ঋষভ পন্থ আর সহঅধিনায়ক হার্দিক পান্ডিয়া কোনো কিছুই করতে পারেননি আর ক্রমশ ৫ আর ৯ রান করতেই সফল হন। যে কারণে ভারতের ৯৮ রানের স্কোরেই ৫জন ব্যাটসম্যান আউট হয়ে যান।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.