Team India: একার হাতেই ভারতকে বিশ্বকাপ জেতাবেন এই তরুণ তুর্কি, অজি মাটিতে ম্যাচ উইনার হতে রয়েছেন মুখিয়ে 1

Team India: ইংল্যান্ডের প্রাক্তন ফাস্ট বোলার ড্যারেন গফ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে তরুণ ফাস্ট বোলার উমরান মালিককে অন্তর্ভুক্ত করার পক্ষে সমর্থন জানিয়েছেন। উমরান ২০২২ সালের আইপিএলে নিয়মিত ১৫০ কিলোমিটার গতিতে বোলিং করার সময় প্রচুর প্রশংসা অর্জন করেছিলেন। এর ফলস্বরূপ, তিনি আয়ারল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত সিরিজের জন্য ভারতের টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা করে নেন। তবে ডানহাতি এই পেসার তিনটি ম্যাচেই ১১২ রান খরচ করেছেন এবং তা অত্যন্ত ব্যয়বহুল বলে প্রমাণিত হয়েছে। গফ এখনও মনে করেন যে যেহেতু টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে, তাই ভারত সেখানে উমরানের বোলিংয়ের গতি থেকে উপকৃত হতে পারে।

কী বললেন ড্যারেন গফ?

Team India: একার হাতেই ভারতকে বিশ্বকাপ জেতাবেন এই তরুণ তুর্কি, অজি মাটিতে ম্যাচ উইনার হতে রয়েছেন মুখিয়ে 2

ক্রিকেট ডটকম ইউটিউব চ্যানেলে গফ বলেন, “(মোহাম্মদ) সিরাজের ভালো গতি আছে। যখন আমি তাকে অস্ট্রেলিয়ায় বোলিং করতে দেখেছিলাম আমি তাকে দেখে মুগ্ধ হয়েছিলাম এরপর আমি তাকে ভারতেও বোলিং করতে দেখি। এরপর উমরান মালিককে পাওয়া গিয়েছে। ওর মতো গতিতে বোলিং করে যে কোন দলে যোগ দিতে পারে। আর অস্ট্রেলিয়ান পিচে, প্রতিপক্ষকে হতবাক করার জন্য আপনার সেই অতিরিক্ত গতির প্রয়োজন হতে পারে।”

তিনি আরও বলেন, “ভারতের কাছে অনেক বিকল্প রয়েছে। নতুন বলে এত দক্ষতার আরেক খেলোয়াড় শামি। এর পরেই প্রসিদ্ধ কৃষ্ণা। অনেক বিকল্প আছে, কিন্তু আমার কাছে উমরান মালিক, সিরাজ, ভুবনেশ্বর এবং বুমরাহ থাকবে।”

আকাশ চোপড়া বলেন, এখনও অভিজ্ঞতা দরকার

Team India: একার হাতেই ভারতকে বিশ্বকাপ জেতাবেন এই তরুণ তুর্কি, অজি মাটিতে ম্যাচ উইনার হতে রয়েছেন মুখিয়ে 3

আন্তর্জাতিক ম্যাচে ফাস্ট বোলার উমরান মালিকের পারফরমেন্স দেখে আকাশ চোপড়া বলেছিলেন যে তার এখনও অভিজ্ঞতা দরকার। একই সময়ে, টিম ইন্ডিয়ার আরও কিছু প্রাক্তন অভিজ্ঞরা মনে করেন যে উমরান মালিক এখনও আন্তর্জাতিক ম্যাচের জন্য প্রস্তুত নন। এরপর তাকে আন্তর্জাতিক ম্যাচে জায়গা দেওয়া উচিত।

Leave a comment

Your email address will not be published.