Team India: এশিয়া কাপে বিরাটের জায়গা ছিনিয়ে নেবেন এই ব্যাটসম্যান, একাই কাবু করবেন পাকিস্তানকে! 1

রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া (Team India) বর্তমানে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি। এই সিরিজের পর জিম্বাবোয়ের বিরুদ্ধেও লড়বে ভারতীয় দল। কিন্তু তারপরই এশিয়া কাপের মতো বড় টুর্নামেন্টে নামতে চলেছে ভারতীয় দল। এই টুর্নামেন্টের প্রথম ম্যাচেই সবচেয়ে বড় শত্রু পাকিস্তানের মুখোমুখি হচ্ছে ভারত। ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ে সফরে বিরতি নেওয়া অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি এশিয়া কাপেই ফিরতে চলেছেন। কিন্তু এই টুর্নামেন্টে তার জায়গা নিয়ে বড় অনিশ্চয়তা দেখা দিয়েছে।

বিরাটকে চাপের মুখে ফেলেছেন এই খেলোয়াড়

Team India: এশিয়া কাপে বিরাটের জায়গা ছিনিয়ে নেবেন এই ব্যাটসম্যান, একাই কাবু করবেন পাকিস্তানকে! 2

বিরাট কোহলির জায়গা ছিনিয়ে নিতে দলে রয়েছেন এক মারাত্মক ব্যাটসম্যান। বিরাটের অনুপস্থিতিতে তিন নম্বরে খেলেন এই খেলোয়াড়। যে খেলোয়াড়ের কথা বলা হচ্ছে, তার নাম দীপক হুডা। হ্যাঁ, এই খেলোয়াড় তার বিপজ্জনক ফর্মের কারণে বেশ কিছুদিন ধরেই বিরাটের উপর ভারী হয়ে আছেন। ইংল্যান্ড সিরিজে ফ্লপের পর ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিরতি নেন বিরাট। গত তিন বছরে একটাও সেঞ্চুরি আসেনি বিরাটের, যিনি একটা সময় একটানা সেঞ্চুরি করেছেন।

হুডা অসাধারণ খেলছেন

Deepak Hooda

দীপক এখন পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে মোট ৬ টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এবং এই সময়ে তিনি ৬৮.৩৩ এর চমৎকার গড়ে ২০৫ রান করেছেন। এই সময়ে দীপক হুডার ব্যাট থেকে সেঞ্চুরিও এসেছে। সম্প্রতি, ২৮ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ১০৪ রান করেন দীপক হুডা। ভারতীয় ম্যানেজমেন্ট এই বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সঠিক টিম কম্বিনেশন খুঁজে বের করার চেষ্টা করছে। এর জন্য তিনি তিন নম্বরে দীপক হুডাকে চেষ্টা করেছেন, যা হিট প্রমাণিত হয়েছে।

আইপিএলেও দুরন্ত ছন্দে ছিলেন

kl rahul and deepak hooda

ভারতীয় দলের ব্যাটিং অর্ডারের শক্তিশালী অংশ হয়ে উঠেছেন দীপক হুদা। দীপক হুডার ব্যাটিং নিয়ে সবাই খুশি। দুর্দান্ত ফর্মে চলছে দীপক হুডা। আইপিএলে লখনউ সুপারজায়ান্টসের হয়ে খেলে দীপক এক মরশুমে ৪০০-এর বেশি রান করেন। বড় অভিজ্ঞরা বিশ্বাস করেন যে দীপক হুডা বিশ্বকাপেও দলের জন্য ভালো ব্যাট করতে পারেন। দীপক হুডা ছাড়াও, শ্রেয়াস আইয়ারও একজন প্রতিযোগী যিনি বিরাট কোহলিকে ৩ নম্বর জায়গা থেকে সরাতে পারেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজেও আইয়ার ভালোই ব্যাট করেছিলেন।

এশিয়া কাপের সূচি ঘোষণা

Team India: এশিয়া কাপে বিরাটের জায়গা ছিনিয়ে নেবেন এই ব্যাটসম্যান, একাই কাবু করবেন পাকিস্তানকে! 3

এশিয়া কাপ ২০২২ এর সূচি ঘোষণা করা হয়েছে। ভারত-পাকিস্তান ম্যাচ হবে ২৮ আগস্ট দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে। এশিয়া কাপ ২০২২, ২৭ আগস্ট থেকে শুরু হবে, যেখানে ভারত ২৮ আগস্ট থেকে তাদের অভোযান শুরু করবে। একই সঙ্গে এশিয়া কাপের ফাইনাল খেলা হবে ১১ সেপ্টেম্বর। এশিয়া কাপের সূচি ঘোষণা করেছেন এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) চেয়ারম্যান জয় শাহ।

Leave a comment

Your email address will not be published.