T20 World Cup 2022: বিশ্বকাপের আসরে খারাপ পারফরমেন্সের জের, অচিরেই শেষ হয়ে যাচ্ছে এই তারকা খেলোয়াড়ের কেরিয়ার !! 1

T20 World Cup 2022: অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হওয়া ২০২২ সালের টি-২০ বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাছে হারের পর আরেকটা ধাক্কা খেয়েছে পাকিস্তান। চোটের কারণে ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ থেকে ছিটকে যেতে পারেন শাহীন আফ্রিদি। ফাইনাল ম্যাচে ক্যাচ নিতে গিয়ে ডান হাঁটুতে চোট পান পাক দলের এই তারকা পেসার।

ফাইনালে চোট পেয়ে বল করতে পারেননি শাহীন

T20 World Cup 2022: বিশ্বকাপের আসরে খারাপ পারফরমেন্সের জের, অচিরেই শেষ হয়ে যাচ্ছে এই তারকা খেলোয়াড়ের কেরিয়ার !! 2

শাহীন আফ্রিদি সদ্য সমাপ্ত টি-২০২২ বিশ্বকাপ -এ চোট থেকে সেরে ওঠার পর দলে ফিরে আসেন তিনি। প্রথম দুই ম্যাচে নিজের ছন্দে দেখা না গেলেও টুর্নামেন্টের বাকি ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন তিনি। ফাইনাল ম্যাচে পাকিস্তান দলকে প্রাথমিক সাফল্যও এনে দেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত ১৩তম ওভারে ইংল্যান্ডের ব্যাটসম্যান হ্যারি ব্রুকের ক্যাচ নিতে গিয়ে চোট পান তিনি। এর পর তিনি মাঠের বাইরে চলে যান এবং তারপর আবার ফিল্ডিংয়ে আসেন। তিনি বোলিং করতে চেয়েছিলেন, কিন্তু চোটের গুরুতরতার কারণে পারেননি এবং মাঠ ছাড়তে হয়েছিল। তার ইনজুরি ম্যাচের নির্ধারক ফ্যাক্টর হিসেবে প্রমাণিত হয় এবং ইংল্যান্ড দ্বিতীয়বারের মতো ট্রফি জিতে নেয়।

পিসিবি থেকে আনুষ্ঠানিক কোন ঘোষণা আসেনি

T20 World Cup 2022: বিশ্বকাপের আসরে খারাপ পারফরমেন্সের জের, অচিরেই শেষ হয়ে যাচ্ছে এই তারকা খেলোয়াড়ের কেরিয়ার !! 3

আফ্রিদির চোট বর্তমানে গুরুতর বলে মনে হচ্ছে, তবে পিসিবি থেকে এখন কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। শাহীনের জায়গায় লাল বলের ক্রিকেটে অভিষেক হবে পাকিস্তানের ফাস্ট বোলার হারিস রউফের। এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রাক্তন চিফ মেডিকেল অফিসার ড. সোহেল সেলিম তার চোটের মূল্যায়ন করেন। সোহেল সেলিম বলেন, ‘আর কোন চোট না থাকলে শাহীনের সুস্থ হতে তিন থেকে চার মাস সময় লাগবে। পিসিবি মেডিকেল বোর্ড যদি অস্ত্রোপচারের মাধ্যমে চিকিৎসার সিদ্ধান্ত নেয়, তাহলে শাহিন ছয়, সাত মাসের জন্য মাঠের বাইরে থাকবেন। শাহীনের চোটের চিকিৎসায় পিসিবি মেডিকেল প্যানেল যে পন্থা নিয়েছে তা ভুল কিনা তা খতিয়ে দেখা উচিত।

Leave a comment

Your email address will not be published.