T20 World Cup: “রামিজ’কে সরান সভাপতি পদ থেকে... ” আর্তি নিয়ে সটান প্রধানমন্ত্রী’র দরবারে প্রাক্তন পাক খেলোয়াড় !! 1

T20 World Cup: খাতায় কলমে এখনো হয়নি বিদায়। জটিল অঙ্কের জট ছাড়াতে পারলে খুললেও খুলতে পারে সেমিফাইনালের রাস্তা। তবে অস্ট্রেলিয়ায় চলতি টি-২০ বিশ্বকাপে টিম পাকিস্তানের পারফর্ম্যান্সের যা বহর, খুব আশাবাদী হতে পারছেন না চরমতম পাক ভক্ত’ও। প্রথম ম্যাচে ভারতের কাছে ২ উইকেটে হার। তার পরের ম্যাচে ঘুরে দাঁড়ানোর বদলে পাকিস্তান হেরেছে জিম্বাবুয়ের কাছে। আর একটানা দুই হারের পরেই দলের পাশাপাশি স্ক্যানারের তলায় পাকিস্তান বোর্ড’ও। তৃতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধ্বে জয় পেলেও থামে নি সমালোচনার ঝড়। বিশেষ করে আলোচনায় রয়েছেন পাক বোর্ড চেয়ারম্যান রামিজ রাজা(Ramiz Raja)। দলগঠন, টিম কম্বিনেশন সহ একাধিক প্রশ্নে রাজা’কে তীব্র আক্রমণ করেছেন একাধিক পাক ক্রিকেটবোদ্ধা। সংবাদমাধ্যম থেকে প্রাক্তন পাকিস্তানী খেলোয়াড়েরা, সকলেই রয়েছেন সেই তালিকায়। এবার এই তালিকায় যুক্ত হলেন প্রাক্তন পাকিস্তানী টেস্ট খেলোয়াড় সরফরাজ নওয়াজ।

প্রধানমন্ত্রী সরান রামিজ’কে, দাবী নওয়াজের-

Sarfraz Nawaz | image: Gettyimages
Ex-Pakistan pacer Sarfraz Nawaz urges PM to remove Ramiz Raja as PCB chairman

রামিজ রাজা’র সাথে বিষেষ সদ্ভাব মনে হয় নেই আরেক প্রাক্তন পাকিস্তানী খেলোয়াড় সরফরাজ নওয়াজের(Sarfraz Nawaz)। বিভিন্ন সময় ক্রিকেট দল থেকে বা বোর্ড থেকে কোনো খেলোয়াড় বা কর্মক্ররতা’কে সরাতে চেয়ে সরব হন অনেকে। তবে একেবারে দেশের প্রধানমন্ত্রীর কাছে দরবার করা? এমন অবাক কান্ড’ই ঘটিয়েছেন নওয়াজ। চলতি টি-২০ বিশ্বকাপে দেশের খারাপ পারফর্ম্যান্সে বিরক্ত সরফরাজ রামিজ’কে দায়ী করেছেন এই বিপর্যয়ের জন্য। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি হওয়ার যোগ্য নয় রামিজ, এমনটাই মতামত সরফরাজ নওয়াজের। প্রাক্তন পাক পেসার আরও জানিয়েছেন নিজের চার দেশীয় টি-২০ সিরিজ ও  ড্রপ ইন পিচের প্রস্তাব দিয়ে রাজা নিজেকে হাসির খোরাকে পরিণত করেছেন।

এই আবেদন করলেন সরফরাজ

T20 World Cup: “রামিজ’কে সরান সভাপতি পদ থেকে... ” আর্তি নিয়ে সটান প্রধানমন্ত্রী’র দরবারে প্রাক্তন পাক খেলোয়াড় !! 2

নওয়াজ আবেদন করেছেন পাকিস্তানী প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের কাছে যাতে তিনি নিজে হস্তক্ষেপ করে সরিয়ে দেন রামিজ রাজা’কে। এক বিবৃতি জারি করে সরফরাজ নওয়াজ জানিয়েছেন, “প্রত্যেক পাকিস্তানী টি-২০ বিশ্বকাপে জাতীয় দলের জিম্বাবুয়ের বিরুদ্ধে লজ্জাজনক হারে লজ্জিত, ব্যথিত।” “রাজা পাকিস্তানে ক্লাব ক্রিকেটের গরিমা ফেরাতে ব্যর্থ হয়েছে এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের(PCB) নতুন করে নির্বাচন করতেও রাজী নয় ও।” যোগ করেছেন তিনি।

Read More: TOP 3: ৩ জন ভারতীয় খেলোয়াড় যাদের সুযোগ না দিয়ে ক্যারিয়ার বরবাদ করছে BCCI !!

Leave a comment

Your email address will not be published.