T20 World Cup 2022: পাকিস্তান দলের ক্রিকেটাররা সব ভণ্ড, ফাইনাল হারায় বাবর আজমদের তুমুল সমালোচনা পাক কিংবদন্তির !! 1

রবিবার টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) ফাইনালে ইংল্যান্ডের কাছে শোচনীয় পরাজয়ের মুখে পড়ে পাকিস্তান ক্রিকেট দল। আর এই পরাজয়ের পর পাকিস্তান ক্রিকেট দলও সমালোচনার মুখে পড়েছে। প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় থেকে শুরু করে পাকিস্তানি ভক্তরা পাক দলকে একহাত নিয়েছেন। সেই সঙ্গে এই তালিকায় যোগ হয়েছে পাকিস্তান ক্রিকেট দলের আরেক কিংবদন্তির নাম। তার চোটের চিকিৎসার পুরো খরচ কয়েকদিন আগে বহন করেছে পিসিবি। একই সঙ্গে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

জুলকারনাইন হায়দারের বক্তব্য নিয়ে হৈচৈ পড়ে যায়

T20 World Cup 2022: পাকিস্তান দলের ক্রিকেটাররা সব ভণ্ড, ফাইনাল হারায় বাবর আজমদের তুমুল সমালোচনা পাক কিংবদন্তির !! 2

৩৬ বছর বয়সী জুলকারনাইন হায়দারকে একটি লাইভ টিভি শোতে পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড়দের সমালোচনা করতে দেখা গেছে। মাঝমাঠে পাকিস্তানি খেলোয়াড়দের নামাজ পড়ায় তিনি আপত্তি জানিয়েছেন। শুধু তাই নয়, ভাইরাল ভিডিওতে তিনি পাকিস্তান ক্রিকেট দলকে ভণ্ড বলে আখ্যায়িত করেছেন। অন্যদিকে, ইংল্যান্ড দলের মুসলিম খেলোয়াড় আদিল রশিদ ও মঈন আলীর উদাহরণ দিয়ে তাদের কট্টর মুসলমান হিসেবে আখ্যায়িত করেছেন তিনি। কিন্তু মাঠের মাঝখানে নামাজ পড়ায় ক্ষোভ প্রকাশ করেছেন রিজওয়ান।

এই ভিডিওর মাধ্যমে এই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “আপনি যদি একজন সত্যিকারের মুসলিম হন তাহলে কেন প্রদর্শন করছেন? ইংল্যান্ড দলেও মুসলমান আছে, ম্যাচের মাঝখানে তাদের এমন করতে দেখা যায়নি। অন্যদিকে, আপনি যদি সত্যিকারের হৃদয়ে নামাজ পড়েন তবে কেন আপনি ফাইনাল ম্যাচে জিতবেন না। মঈন আলি এবং রশিদ খান কট্টর মুসলমান, তারা কখনও ভান করেনি তাই তারা বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে। সত্যিকারের মুসলমান কখনোই লোক দেখানো কাজ করে না। তুমি লোক দেকাও তাই তুমি হেরেছো।”

দেখুন ভিডিও:

Leave a comment

Your email address will not be published.