T20 World Cup 2022: আকাশ চোপড়ার মন্তব্য নিয়ে মজা করলেন শোয়েব, ভারত-পাক ম্যাচ নিয়েও দিলেন বিষ্ফোরক বয়ান !! 1

T20 World Cup 2022: পাকিস্তান দল আবারও ২০২২ সালের টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার পথ খুঁজে পেয়েছে। নেদারল্যান্ডসের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার হারের পর এখন তাদের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা অনেকটাই বেড়ে যায়। সেই সুযোগকে কাজে লাগিয়েই বাংলাদেশকে হারিয়ে সেমিতে চলে গিয়েছে পাক দল। একইসঙ্গে পাকিস্তান দল নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করেছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। তিনি বলেছন, পাকিস্তান দল যদি বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে পৌঁছায়, তাহলে অবশ্যই তারা টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ খেলবে। এরপর এই নিয়েই একটি মজার টুইট করেছেন শোয়েব আখতার।

শেষ পর্যন্ত সেমিফাইনালে পাকিস্তান

T20 World Cup 2022: আকাশ চোপড়ার মন্তব্য নিয়ে মজা করলেন শোয়েব, ভারত-পাক ম্যাচ নিয়েও দিলেন বিষ্ফোরক বয়ান !! 2

আসলে পাকিস্তানকে তাদের প্রথম ম্যাচে ভারতের কাছে হারের মুখে পড়তে হয়েছিল। এরপর জিম্বাবোয়ের কাছেও হেরে যায় তিনি। ফলে তাদের নির্ভর করতে হয়েছে অন্য দলের পরাজয়-জয়ের ওপর। পাকিস্তানের দল অবশ্য তারপর নেদারল্যান্ডস ও দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সেমিফাইনালের দৌড়ে নিজেদের ধরে রাখে।

পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার জন্য প্রয়োজন ছিল দক্ষিণ আফ্রিকার দল হয় নেদারল্যান্ডসের কাছে হারবে নয়তো ভারতের দল জিম্বাবোয়ের কাছে হারবে। নেদারল্যান্ডস পাকিস্তানের কাজ সহজ করে দিয়েছে এবং তারা তাদের শেষ গ্রুপ ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে। এরপর পাকিস্তান-বাংলাদেশের ম্যাচটি ভার্চুয়াল কোয়ার্টার ফাইনালের মতো হয়ে যায়। সেই ম্যাচেই বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়ে দেয় পাকিস্তান।

পাকিস্তান দল ফাইনালে উঠবে – ​​আকাশ চোপড়া

ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া বলেন, পাকিস্তান যদি বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে উঠতে পারে, তাহলে অবশ্যই ফাইনালে যাবে। টুইট করে এই প্রতিক্রিয়া জানিয়েছিলেন তিনি। এটা অবশ্যই উল্লেখ্য যে পাকিস্তানের দল বাংলাদেশের চেয়ে শক্তিশালী এবং এই কারণে তারা সেমিফাইনালে জায়গাও করে নিয়েছে। পাকিস্তান এই গ্রুপে দ্বিতীয় স্থানে শেষ করে সেমিফাইনালে নিউজিল্যান্ড দলের মুখোমুখি হতে চলেছে। অন্যদিকে, নিজেদের গ্রুপে প্রথম স্থানে রয়েছে নিউজিল্যান্ডের দল।

কী বললেন শোয়েব?

পাকিস্তান দল সেমির রাস্তা খুঁজে পাওয়ায় বেশ খুশি সেই দেশের ক্রিকেট ফ্যান থেকে শুরু করে প্রাক্তন ক্রিকেটাররাও। সেই খুশির ঝলক তাদের কথাবার্তাতেও পরিস্কার। এবার তারা মুখোমুখি হবে নিউজিল্যান্ডের। এই বাঁধা টপকে দিতে পারলেই ফাইনালে চলে যাবে বাবর আজমের দল। পাকিস্তান এখন সেই দিকেই তাকিয়ে রয়েছে। এ দিকে আকাশ চোপড়ার এই মন্তব্যের ওপর নিজের বক্তব্য দিয়েছেন শোয়েব। তিনি মজা করে এই বিষয়ে বলেন, “এটা কি আকাশবাণী?”

Leave a comment

Your email address will not be published.