T20 World Cup 2022:মহম্মদ শামির 'কর্মা' টুইট নিয়ে ক্ষিপ্ত শহীদ আফ্রিদি, ট্রফি জিততে না পেরে দিলেন এই গরম বক্তব্য !! 1

২০২২ সালের টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) ফাইনালে পাকিস্তানের পরাজয়ের পর ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতারকে ট্রোল করেছেন। টুইটারে শোয়েব আখতারের টুইটের জবাবে মহম্মদ শামি লিখেছেন, ‘দুঃখিত ভাই, এটাকে কর্ম বলে।’ ভারতীয় ফ্যানরা শামির এই টুইটটি খুব পছন্দ করেছেন। তবে প্রতিবেশী দেশের অভিজ্ঞ ক্রিকেটার শামির এই আচরণে ক্ষুব্ধ হয়েছেন। মহম্মদ শামির এই প্রতিক্রিয়ায় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদি বলেছেন যে, তারা ক্রিকেটের রাষ্ট্রদূত এবং রোল মডেল, ক্রিকেটারদের এটি করা উচিত নয়।

কী বললেন আফ্রিদি?

T20 World Cup 2022:মহম্মদ শামির 'কর্মা' টুইট নিয়ে ক্ষিপ্ত শহীদ আফ্রিদি, ট্রফি জিততে না পেরে দিলেন এই গরম বক্তব্য !! 2

সামা টিভিতে একটি শো চলাকালীন, শহীদ আফ্রিদি বলেছিলেন, “আমরা যারা ক্রিকেটার, আমরা এর দূত এবং রোল মডেল। আমাদের চেষ্টা করা উচিত এই সমস্যা যেন শেষ হয়। আমরা একে অপরের প্রতিবেশী। মানুষের মধ্যে ঘৃণা ছড়ায় এমন ঘটনা ঘটানো উচিত নয়। আমরা যদি এটা করি, তাহলে সাধারণ মানুষের কাছ থেকে কী আশা করব।”

এই সময় শহীদ আফ্রিদি বলেছিলেন যে এই খেলাটি দুই দেশের মধ্যে সম্পর্ক উন্নত করতে পারে এবং একই সাথে তিনি এও বলেছিলেন যে তিনি আগামী সময়ে ভারতকে পাকিস্তানে খেলতে দেখতে চান। তিনি আরও বলেন, ‘খেলাধুলার সঙ্গে আমাদের সম্পর্ক আরও ভালো হবে। আমরা তাদের সঙ্গে খেলতে চাই। পাকিস্তানে দেখতে চাই। এমনকি যদি আপনি একজন অবসর নেওয়া খেলোয়াড় হন, তাহলেও এটা করা উচিত নয়। কিন্তু যারা বর্তমানে ক্রিকেট খেলছেন, তাদেরও এই সব বিষয়টা এড়িয়ে চলা উচিত।’

জানিয়ে রাখা ভালো, সেমিফাইনালে ভারতকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে দিয়েছিল ইংল্যান্ড। এরপর ভারতীয় দল এবং বিশেষ করে বোলারদের ব্যাপক সমালোচনা হয়। এই সময় ফাইনালে ওঠা পাকিস্তান দলের প্রাক্তন ক্রিকেটারদের তীব্র তিরস্কার করা হয়। এবার পাকিস্তান দল ফাইনালে হেরে যায়, মহম্মদ শামি নিজেকে আটকাতে না পেরে শোয়েব আখতারকে ট্রোল করে। তা নিয়েই চলছে এই মারাত্মক চাপানউতোর।

Leave a comment

Your email address will not be published.