T20 World Cup 2022: কিংবদন্তি ক্রিকেটারের ভবিষ্যতবাণী, ভারত নয়, এবার টি-২০ বিশ্ব চ্যাম্পিয়ন হতে চলেছে এই দল !! 1

T20 World Cup 2022: চলতি বছর অস্ট্রেলিয়ার মাটিতে বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। সেই টুর্নামেন্ট শুরু হতে এক মাসেরও কম বাকি। সব দলই তাদের ১৫ জন খেলোয়াড় নির্বাচন করেছে। এই বড় টুর্নামেন্টে টিম ইন্ডিয়া তাদের প্রথম ম্যাচ খেলবে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে। এর আগে ট্রফি জিতবে এমন দল নিয়ে ভবিষ্যদ্বাণী করছেন অনেক অভিজ্ঞ ও প্রাক্তন ক্রিকেটার। প্রাক্তন ক্রিকেটার ও নির্বাচক সাবা করিমও এমন ভবিষ্যদ্বাণী করেছেন।

দায়িত্ব নেবেন রোহিত শর্মা

T20 World Cup 2022: কিংবদন্তি ক্রিকেটারের ভবিষ্যতবাণী, ভারত নয়, এবার টি-২০ বিশ্ব চ্যাম্পিয়ন হতে চলেছে এই দল !! 2

টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল নির্বাচিত হয়েছে। দায়িত্ব দেওয়া হয়েছে ওপেনার রোহিত শর্মার হাতে। রোহিত সম্প্রতি এশিয়া কাপে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব গ্রহণ করেছেন এবং বর্তমানে হায়দ্রাবাদে রয়েছেন যেখানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে। সংযুক্ত আরব আমিরশাহীতে অনুষ্ঠিত এশিয়া কাপে ভারত সুপার-৪ রাউন্ডে যাত্রা করেছিল।

অস্ট্রেলিয়াকে শক্তিশালী বললেন সাবা করিম

T20 World Cup 2022: কিংবদন্তি ক্রিকেটারের ভবিষ্যতবাণী, ভারত নয়, এবার টি-২০ বিশ্ব চ্যাম্পিয়ন হতে চলেছে এই দল !! 3

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সাবা করিম মনে করেন অস্ট্রেলিয়া দল ট্রফি জয়ের সবচেয়ে বড় দাবীদার। তিনি বলেন, একজন বিশ্ব চ্যাম্পিয়নের যা থাকা উচিত তার সবকিছুই দলে আছে। স্পোর্টস ১৮-এর সাথে কথোপকথনে তিনি বলেছেন, “এই ফর্ম্যাটের জন্য অস্ট্রেলিয়া দলে একাধিক ব্যাটসম্যান রয়েছে। যে কোন সময় যে কোন ম্যাচের গতিপথ পাল্টে দিতে পারদর্শী তিনি। সবচেয়ে বড় মাঠেও রান করার ক্ষমতা আছে তার। আমি মনে করি তার অনেক খেলোয়াড় আছে যারা তাকে আবার চ্যাম্পিয়ন করতে পারে।

ঘরের মাঠে খেলার সুবিধা

T20 World Cup 2022: কিংবদন্তি ক্রিকেটারের ভবিষ্যতবাণী, ভারত নয়, এবার টি-২০ বিশ্ব চ্যাম্পিয়ন হতে চলেছে এই দল !! 4

অনেকের বিশ্বাস যে একটি দল স্বাগতিক হওয়ার সুবিধা পায় এবং এবার অস্ট্রেলিয়া এই প্রান্তে থাকবে। সাবা করিমও তা মেনে নিয়েছেন। বললেন, ‘অস্ট্রেলিয়ায় মাঠ বড়। এমন পরিস্থিতিতে প্রয়োজন বিস্ফোরক ব্যাটসম্যানদের। আমি মনে করি অস্ট্রেলিয়ার দল খুবই শক্তিশালী এবং টুর্নামেন্ট তাদেরই আয়োজন করতে হবে। এমন পরিস্থিতিতে তারা অবশ্যই এর সুফল পাবে।

হায়দ্রাবাদেই হবে সিরিজের ফয়সালা

T20 World Cup 2022: কিংবদন্তি ক্রিকেটারের ভবিষ্যতবাণী, ভারত নয়, এবার টি-২০ বিশ্ব চ্যাম্পিয়ন হতে চলেছে এই দল !! 5

রবিবার হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া তিন ম্যাচের টি২০ সিরিজের ফয়সালা হতে চলেছে। মোহালিতে সিরিজের প্রথম ম্যাচে ২০৮ রান তাড়া করে জিতেছিল অস্ট্রেলিয়া, নাগপুরে দ্বিতীয় টি২০-তে বৃষ্টিবিঘ্বিত আট ওভারের ম্যাচে জিতে সিরিজে সমতায় ফিরেছিল টিম ইন্ডিয়া। এবার নিজামের শহরে সিরিজের ফয়সালা। টি-২০ বিশ্বকাপের আগে দুটি দলই চাইছে এই সিরিজে জিতে মানসিকভাবে অনেকটা এগিয়ে থাকতে।

Read More: TOP 3: বিরাট কোহলির কারণে শেষ হচ্ছে এই ৩ ক্রিকেটারের ক্যারিয়ার, সুযোগ পেলেই হতেন বড় তারকা !!

Leave a comment

Your email address will not be published.