T20 World Cup 2022: টি-২০ বিশ্বকাপে এই খেলোয়াড়ই হবেন টিম ইন্ডিয়ার প্রধান অস্ত্র, একাই জেতাবেন ট্রফি !! 1

২০২২ সালের টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022 ) আগে টিম ইন্ডিয়াকে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলতে হবে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-২০ সিরিজ শুরু হবে ২০ সেপ্টেম্বর থেকে। এই সিরিজের আগে রবিবার টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সাংবাদিক সম্মেলনে এক খেলোয়াড়ের প্রশংসা করেন। অধিনায়ক রোহিত এই খেলোয়াড়ের ভক্ত হয়ে উঠেছেন এবং এই খেলোয়াড় টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার জন্য একটি বড় অস্ত্র হতে পারে।

রোহিত এই খেলোয়াড়ের ফ্যান হয়ে উঠেছেন

T20 World Cup 2022: টি-২০ বিশ্বকাপে এই খেলোয়াড়ই হবেন টিম ইন্ডিয়ার প্রধান অস্ত্র, একাই জেতাবেন ট্রফি !! 2

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সংবাদ সম্মেলনে দলের প্রস্তুতি এবং খেলোয়াড়দের পারফরম্যান্স নিয়ে অনেক বড় বিবৃতি দিয়েছেন। এই সংবাদ সম্মেলনে রোহিত শর্মাকে তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিংয়ের প্রশংসা করতে দেখা গেছে। আমরা আপনাকে বলি যে অস্ট্রেলিয়া সিরিজে টিম ইন্ডিয়ার অংশ নন আর্শদীপ সিং। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আরশদীপ সিংকে বিশ্রাম দেওয়া হয়েছে।

দলের বোলিংকে শক্তিশালী করেছেন

T20 World Cup 2022: টি-২০ বিশ্বকাপে এই খেলোয়াড়ই হবেন টিম ইন্ডিয়ার প্রধান অস্ত্র, একাই জেতাবেন ট্রফি !! 3

সংবাদ সম্মেলনে অর্শদীপ সিংয়ের পক্ষে রোহিত শর্মা বলেন, ‘আর্শদীপ যেভাবে বোলিং করেছে তা খুবই চিত্তাকর্ষক ছিল। আন্তর্জাতিক ক্রিকেটে তার প্রথম বছরে চাপের মধ্যে যেভাবে তিনি ইয়র্কার বোলিং করেছেন তা সহজ কাজ নয়। সে খুব ভালো বোলার এবং জিনিসগুলো সহজ রাখে। আমাদের দলে একজন বাঁহাতি ফাস্ট বোলার দরকার ছিল। আমরা সবসময় আমাদের বোলিং আক্রমণে বৈচিত্র্য চেয়েছিলাম এবং আরশদীপের আগমনে সেই শূন্যতাও পূরণ হয়েছে।”

এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে পারফরমেন্স

T20 World Cup 2022: টি-২০ বিশ্বকাপে এই খেলোয়াড়ই হবেন টিম ইন্ডিয়ার প্রধান অস্ত্র, একাই জেতাবেন ট্রফি !! 4

আরশদীপ সিং তার ছোট কেরিয়ারে অনেক নাম কুড়িয়েছেন। আরশদীপ সিং এশিয়া কাপ ২০২২-এ ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছেন এবং এখন তিনি টি-২০ বিশ্বকাপেও দলের অংশ হয়ে উঠেছেন। ২৩ বছর বয়সী আরশদীপ সিং এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ১১ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এই ম্যাচে তিনি ৭.৩৯ ইকোনমিতে রান দিয়ে ১৪ উইকেট নিয়েছেন।

টি-২০ বিশ্বকাপের ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (C), কেএল রাহুল (VC), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্থ (WK), দিনেশ কার্তিক (WK), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবেনশ্বর কুমার, হর্ষল প্যাটেল, আরশদীপ সিং

স্ট্যান্ডবাই খেলোয়াড়

মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার

Leave a comment

Your email address will not be published.