T20 World Cup 2022: মেলবোর্নে ফাইনালে না থেকেও মালামাল টিম ইন্ডিয়া, পকেট গরম করেই দেশে ফিরছেন বিরাট-রোহিত'রা !! 1

T20 World Cup 2022: রবিবার অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপ ২০২২-এর ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান ও ইংল্যান্ড। ম্যাচটি অনুষ্ঠিত হয় ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। ম্যাচটি শুরু হয় ভারতীয় সময় দুপুর দেড়টায়। এই ম্যাচ জিততে দুই দলই নিজেদের সেরাটা দেয়। কিন্তু দিনের শেষে ট্রফি জিতে শেষ হাসি হাসে ইংল্যান্ডই। সেই সঙ্গে ম্যাচ জেতার পর ট্রফির পাশাপাশি টাকার বৃষ্টিও হয়।

২০২২ সালের টি-২০ বিশ্বকাপ জয়ী দল পেল এত টাকা

T20 World Cup 2022: মেলবোর্নে ফাইনালে না থেকেও মালামাল টিম ইন্ডিয়া, পকেট গরম করেই দেশে ফিরছেন বিরাট-রোহিত'রা !! 2

চ্যাম্পিয়ন দল ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ সালের ট্রফি জিতেছে। তারা ১.৬ মিলিয়ন ইউএস ডলার অর্থাৎ প্রায় ১৩,১১,৭২,০০০ টাকা হাসিল করে নিল।। হেরে যাওয়া দল অর্থাৎ পাকিস্তান ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে রানার আপও এল মোটা অঙ্কের প্রাইজমানি।

রানার আপও পাচ্ছে এই বড় অঙ্ক

BABAR IS BACK

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে হেরে যাওয়া দল অর্থাৎ রানার্স আপ দল পাকিস্তান পাবে ৮ লাখ মার্কিন ডলার অর্থাৎ প্রায় ৬,৫৫,৮৬,০৪০ টাকা। সেমিফাইনালে পরাজিত দুই দলই ৪ লাখ মার্কিন ডলার প্রাইজমানি পাবে। এই পরিমাণ প্রায় ৩,২৯,৪৮,৮২০ টাকা।

এই টাকা পাবে ভারতীয় দল

T20 World Cup 2022: মেলবোর্নে ফাইনালে না থেকেও মালামাল টিম ইন্ডিয়া, পকেট গরম করেই দেশে ফিরছেন বিরাট-রোহিত'রা !! 3

সেমিফাইনালে ইংল্যান্ডের হাতে ভারতীয় ক্রিকেট দল বড় পরাজয়ের সম্মুখীন হয়। ভারতীয় ফ্যানদের ক্ষোভের কারণ, আবারও টি-২০ বিশ্বকাপের আসরে ট্রফি জেতা থেকে বঞ্চিত হতে হয় তাদের। তবে টুর্নামেন্টের সেমিফাইনালে জায়গা করে নেওয়ার জন্য তারা ৪ লক্ষ্য ডলার পাবেন। এছাড়াও, সুপার ১২ পর্বে প্রতিটি জয়ের জন্য ৪০ হাজার ডলারের প্রাইজমানি রয়েছে এবং ভারত টুর্নামেন্টে মোট পাঁচটি ম্যাচ থেকে চারটি জয় নিয়ে শেষ করেছে। ফলস্বরূপ, ভারতকে মোট ৫৬ হাজার ডলারের পুরস্কার দেওয়া হবে, যা প্রায় ৪.৫১ কোটি টাকার সমান।

Leave a comment

Your email address will not be published.