T20 World Cup 2022: সেমির লড়াইয়ের আগে বান্ধবী আথিয়ার সঙ্গে শপিংয়ে মাতলেন কেএল রাহুল, মুহুর্তে ভাইরাল হল ভিডিও 1

T20 World Cup 2022: টিম ইন্ডিয়ার তারকা ওপেনার কেএল রাহুলকে অ্যাডিলেডে তার বান্ধবী আথিয়া শেঠির সঙ্গে ঘুরতে এবং কেনাকাটা করতে দেখা গিয়েছে। নব্বইয়ের দশকে বলিউডের তারকা অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি টি-২০ বিশ্বকাপ চলাকালীন কেএল রাহুলের সাথে অস্ট্রেলিয়ায় রয়েছেন। ২০২২ সালের টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার ম্যাচের সময় আথিয়া শেঠিকে অনেকবার কেএল রাহুলকে সমর্থন করতে দেখা গেছে। এবার এই দু’জনকে মাঠের বাইরেও এক সঙ্গে দেখা গেল।

আথিয়া শেঠি ও কেএল রাহুলকে শপিং করতে দেখা যায়

T20 World Cup 2022: সেমির লড়াইয়ের আগে বান্ধবী আথিয়ার সঙ্গে শপিংয়ে মাতলেন কেএল রাহুল, মুহুর্তে ভাইরাল হল ভিডিও 2

কেএল রাহুল এবং আথিয়া শেঠির একটি নতুন ভিডিও প্রকাশিত হয়েছে, যাতে দুজনকেই অ্যাডিলেডে কেনাকাটা করতে দেখা গেছে। এটা অবশ্যই উল্লেখ করতে হবে যে রিপোর্ট অনুযায়ী, ভারতীয় দলের উদ্বোধনী ব্যাটসম্যান কেএল রাহুল আগামী বছরের জানুয়ারিতে তার বান্ধবী আথিয়া শেঠিকে বিয়ে করতে পারেন। তথ্য অনুযায়ী, মহারাষ্ট্রে সাত পাকে বাধা পড়বেন এই তারকা দম্পতি। এই অনুষ্ঠানের জন্য দুই পরিবারের মানুষজন ব্যস্ত হয়ে পড়েছেন।

এই ভিডিওটি বেশ ভাইরাল হচ্ছে

দুই মাস আগে, বিসিসিআইয়ের একটি সূত্রের তরফ থেকে বলা হয়েছিল যে কেএল তাকে বলেছেন যে তিনি আগামী বছরের জানুয়ারিতে তার বান্ধবী আথিয়া শেঠির সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন। সূত্রটি আরও বলেছিল যে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে, টিম ইন্ডিয়া যখন নিউজিল্যান্ড সফরে যাবে সেই সময় কেএল রাহুল এবং আথিয়া শেঠি মহারাষ্ট্রে বিয়ে করবেন।

কেএল রাহুলকে সবসময় সমর্থন করছেন আথিয়া শেঠি

T20 World Cup 2022: সেমির লড়াইয়ের আগে বান্ধবী আথিয়ার সঙ্গে শপিংয়ে মাতলেন কেএল রাহুল, মুহুর্তে ভাইরাল হল ভিডিও 3

এটা জানিয়ে দেওয়া উচিত যে টিম ইন্ডিয়ার ওপেনার কেএল রাহুল এবং অভিনেত্রী আথিয়া শেঠি দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন এবং তাদের পরিবারের পারস্পরিক সম্মতিতে এই দম্পতি আগামী বছরের জানুয়ারিতে গাঁটছড়া বাঁধতে পারেন। ২০২২ সালের টি-২০ বিশ্বকাপে কেএল রাহুলকে জোরদার সমর্থন করছেন আথিয়া শেঠি। অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হওয়া এই বিশ্বকাপে কেএল রাহুল ফর্মে ফিরেছেন এবং তার ব্যাটিং দিয়ে টিম ইন্ডিয়াকে জয় এনে দিচ্ছেন। এই মুহুর্তে ভারতীয় দল সেমিফাইনালে জায়গা করে নিয়েছে এবং ফাইনালে ওঠার লড়াইয়ে তারা মুখোমুখি হবে ইংল্যান্ডের।

Leave a comment

Your email address will not be published.