Dinesh Karthik

T20 World Cup 2022: ভারতীয় দলের সবচেয়ে বয়স্ক এবং সিনিয়র খেলোয়াড় হলেন দীনেশ কার্তিক। তিনি ২০০৪ সালে তার আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটান এবং এবার অস্ট্রেলিয়ায় টি-২০২২ বিশ্বকাপ খেলতে আসা টিম ইন্ডিয়ার ফিনিশার হিসেবে দলে জায়গা করে নিয়েছেন। কার্তিক সম্ভবত তার শেষ আইসিসি টুর্নামেন্ট খেলছেন। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপে ছেলের ফিনিশারের ভূমিকা দেখতে সেই দেশেই রয়েছেন তার বাবা কৃষ্ণ কুমারও।

এটা উল্লেখ্য যে পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে কার্তিক খুব একটা ব্যাট করতে পারেননি। শেষ ওভারে ব্যাট করতে এসে তাড়াতাড়ি আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়েছিল তাঁকে। যদিও বিরাট কোহলির ক্যারিশমায় ভারত ম্যাচ জিতে যায়। কিন্তু তারপরে কার্তিক মাঠে দুর্দান্ত আনন্দ করতে থাকেন। হার্দিক পান্ডিয়া এবং বিরাট কোহলির সাথে মাঠে দর্শকদের শুভেচ্ছা জানাতে এবং দর্শকদের উৎসাহ বাড়াতে দেখা যায়।

ছেলের খেলতে দেখতে অস্ট্রেলিয়ায় কার্তিকের বাবা

T20 World Cup 2022: এই খেলোয়াড়ের জন্যই বুড়ো বয়সে সাফল্য দীনেশ কার্তিকের, বিরাট রহস্য ফাঁস কার্তিকের পিতার !! 1

দিনেশ কার্তিকের বাবা কৃষ্ণ কুমার সিডনি পৌঁছে গিয়েছেন এবং মাঠে দাঁড়িয়ে অনুশীলনরত ভারতীয় দলের জন্য অপেক্ষা করতে থাকেন। দীনেশ কার্তিকের বাবা তার ছেলেকে টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের ফিনিশারের ভূমিকায় দেখতে সেই দেশে গিয়েছেন। বিশেষ কোন ব্যাটসম্যানের দিকে তাকাচ্ছিলেন না কৃষ্ণ কুমার। ছেলের ভিডিও করতে একবার তিনি তার মোবাইলের ক্যামেরা চালু করার পরে তাকে বলা হয় যে তিনি এটি তিনি ব্যবহার করতে পারবেন না কারণ সেটা নিয়মের বাইরে।

করলেন অভিষেক নায়ারের প্রশংসা

T20 World Cup 2022: এই খেলোয়াড়ের জন্যই বুড়ো বয়সে সাফল্য দীনেশ কার্তিকের, বিরাট রহস্য ফাঁস কার্তিকের পিতার !! 2

এ দিন কার্তিকের বাবা বলেন, “জীবন বদলে যায় যখন অভিষেক নায়ার ওর জীবনে আসে। নায়ার ওকে রাত ২টোয় উঠিয়ে পাহাড়ের উপর দিয়ে দৌড়াতে বাধ্য করেছিল। নায়ার কার্তিকের জন্য অনুশীলনের সেশন তৈরি করে এবং ও একজন টেনিস খেলোয়াড়ের মতো প্র্যাক্টিস করে। একজন পাওয়ার-হিটিং কোচ, আরএক্স মুরালিকে নিয়োগ করা হয়েছিল। একটি দল যারা ফিটনেস কাজ করে, তার সাথেও কথা বলে। কয়েকবার, আমি এমন একটি অধিবেশনের অংশ হয়েছি যেখানে দীনেশ আমাকে নায়ারের সাথে আমার কথোপকথন রেকর্ড করতে বলেছিলেন। এবং, একজন সাধারণ মানুষের পক্ষে কথা বলার মাত্রা ব্যাখ্যা করা কঠিন,” কার্তিকের পিতা বলেন।

Leave a comment

Your email address will not be published.