গাড়ি পাওয়ার আনন্দে আনন্দ মাহিন্দ্রাকে এই বিশেষ রিটার্ন গিফট দিলেন টি নটরাজন 1

অটোমোবাইল সংস্থার মালিক আনন্দ মাহিন্দ্রা অস্ট্রেলিয়ায় দুর্দান্ত পারফর্ম করার পরে টি নটরাজনকে একটি থার-এসইউভি গাড়ি উপহার দিয়ে তাঁর প্রতিশ্রুতি পূর্ণ করেছিলেন। থার-এসইউভি গাড়ি উপহার পাওয়ার পরে নটরাজন আনন্দ মাহিন্দ্রাকে রিটার্ন উপহার দিয়েছেন। নাটারাজন সোশ্যাল মিডিয়ায় পোস্টটি শেয়ার করে এ সম্পর্কে তথ্য দিয়েছেন। তিনি তার গাব্বা টেস্টের জার্সি আনন্দ মাহিন্দ্রাকে উপহার দিয়েছিলেন।

Image

টুইটারে ছবিটি শেয়ার করে টি নটরাজন লিখেছেন, “ভারতের হয়ে ক্রিকেট খেলা আমার জীবনের সবচেয়ে বড় সম্মান, আমার কাছে পৌঁছানোর পথটি খুব কঠিন হয়ে গিয়েছিল, ইতিমধ্যে আমি আপনার ভালবাসা এবং স্নেহ পেয়েছি। আমাকে অভিভূত করে, আশ্চর্যজনক ব্যক্তিদের দ্বারা সমর্থিত এবং উত্সাহিত করে, উপায়গুলি খুঁজতে আমাকে সহায়তা করে। আমি থর গাড়ি চালানোর সময় আমার বাড়িতে নতুন এসইউভি নিয়ে এসেছি, আজ আমি আনন্দ মাহিন্দ্রর কাছে অনেক কৃতজ্ঞ। আমার দর্শন এবং প্রশংসা করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার ক্রিকেটের প্রতি ভালবাসা দেখে আমি আপনাকে গাব্বা টেস্টের জার্সি দিচ্ছি।”

সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে এবার আইপিএলে খেলবেন টি নটরাজন। নটরাজন তার আন্তর্জাতিক কেরিয়ার অস্ট্রেলিয়ায় শুরু করেছিলেন। এই সফরে তিনি তিনটি ফর্ম্যাটে আত্মপ্রকাশ করেছেন এবং তার পারফর্মেন্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। গাব্বায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের ঐতিহাসিক জয়ের পরে আনন্দ মাহিন্দ্রা মহম্মদ সিরাজ, টি নটরাজন, শুভমান গিল, শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর এবং নভদীপ সাইনিকে উপহার দিলেন মাহিন্দ্র থারকে এবং গাড়িটি পেয়েছে নটরাজন।

Leave a comment

Your email address will not be published.