প্রমাণ করার সুযোগ না পেয়েই বাদ পড়তে হল সূর্যকুমার যাদবকে, টুইটারে ক্রিকেটপ্রেমীরা ছিঁড়ে খেলেন বিরাটকে 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজের তৃতীয় টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের প্লেয়িং ইলেভেনে জায়গা পাননি সূর্যকুমার যাদব। সিরিজের দ্বিতীয় ম্যাচে সূর্যকুমার যাদব আন্তর্জাতিক ক্রিকেটে আত্মপ্রকাশ করলেও ব্যাটিংয়ের সুযোগ পাননি। দ্বিতীয় টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচটি ভারত সাত উইকেটে জিতেছিল এবং অভিষেক হওয়া ইশান কিশান দ্রুত ৫৬ রান করেছিলেন। তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে রোহিত শর্মা প্রথম দুটি ম্যাচ না খেলায় সূর্যকুমারের জায়গায় প্লেয়িং ইলেভেনে জায়গা পেয়েছিলেন। প্রথম দুটি ম্যাচে রোহিতকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

India vs England: Finally - Suryakumar Yadav to Make His Debut for India Along With Ishan Kishan

অধিনায়ক বিরাট কোহলি টস শেষে বলেছিলেন যে দুর্ভাগ্যক্রমে সুর্যকুমার প্লেয়িং ইলেভেনের অংশ নন এবং তার জায়গায় রোহিত শর্মা দলে জায়গা পেয়েছেন। সূর্যকুমার যাদব ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০ সালে দুর্দান্ত পারফর্মেন্স করেছিলেন এবং তারপরে সৈয়দ মুস্তাক আলি টি টোয়েন্টি টুর্নামেন্টে দারুণ ব্যাট করেছিলেন, যা তাকে টি টোয়েন্টিতে জায়গা করে দিয়েছিল। সূর্যকুমার যাদব তার অভিষেক ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পেতে পারেননি, তাই ভক্তরা তাকে প্লেয়িং ইলেভেন থেকে বেরিয়ে যেতে দেখে একেবারেই খুশি হননি।

That's unfortunate: Gautam Gambhir surprised as India leave out Suryakumar Yadav - Sports News

টুইটারে ক্রিকেট ভক্তদের এমন কিছু মন্তব্য রয়েছে –

টিম ইন্ডিয়ার প্রথম একাদশ : রোহিত শর্মা, কে এল রাহুল, ইশান কিশান, বিরাট কোহলি (অধিনায়ক), ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *