বেন স্টোকসের পরিবর্তে ভারতের বিরুদ্ধে খেলবেন এই সারপ্রাইজ প্যাকেজ, দুই বছর পর দলে পাচ্ছেন সুযোগ 1

ইংল্যান্ড ও ভারতের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হতে যাচ্ছে ৪ আগস্ট থেকে। উভয় দলই প্রস্তুতি নিয়েছে এবং এখন সিরিজ শুরুর অপেক্ষায় ছিল, তখনই শুক্রবার একটি খবর এল যা ইংলিশ ক্রিকেট ভক্ত এবং দলের হৃদয় ভেঙে দিল। দলের তারকা অলরাউন্ডার বেন স্টোকস ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি তার মানসিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে এবং তার পরিবারের সাথে সময় কাটাতে ক্রিকেট থেকে কিছুটা সময় নিতে চান। এত বড় সিরিজের জন্য, এখন ক্রেইগ ওভারটনকে বেন স্টোকসের পরিবর্তে ইংল্যান্ড দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Craig Overton – Player Profile | England | Sky Sports Cricket

বেন স্টোকসের জায়গা পূরণ করা কোনো খেলোয়াড়ের জন্য সহজ কাজ নয়। টেস্ট ক্রিকেট বা অন্য কোনো ফরম্যাট, তিনি ইংল্যান্ড দলের প্রাণ, তাই ক্রেইগ ওভারটনকে যখন তার জায়গায় অন্তর্ভুক্ত করা হয়েছে, তখন এই খেলোয়াড়ের ওপর অনেক চাপ থাকবে। ওভারটন দুই বছর পর আবার টেস্ট ক্রিকেট খেলার সুযোগ পেল। ২০১৯ সালের সেপ্টেম্বরে ম্যানচেস্টারে অস্ট্রেলিয়ার বিপক্ষে তাকে সর্বশেষ একটি টেস্ট ম্যাচ খেলতে দেখা যায়। সম্প্রতি, তিনিও তিন বছর পর ওয়ানডে দলে ফিরে এসেছিলেন, যখন তিনি পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলার সুযোগ পেয়েছিলেন, সেই ওয়ানডে সিরিজে তিনি তিন ম্যাচে চারটি উইকেট নিয়েছিলেন।

Craig Overton says he is quicker and more skilful as he targets England  Test comeback vs New Zealand | Cricket News | Sky Sports

২৭ বছর বয়সী ইংল্যান্ড ক্রিকেটার ক্রেইগ ওভারটন জন্মগ্রহণ করেছিলেন ১০ এপ্রিল ১৯৯৪ সালে ডেভনে (ইংল্যান্ড)। তিনি একজন বোলিং অলরাউন্ডার যিনি ডান হাতে ব্যাট করেন এবং বোলিং করেন। তার যমজ ভাই জেমি ওভারটনও একজন অভিজ্ঞ ক্রিকেটার এবং তিনি একজন অলরাউন্ডারও। তবে জেমি ওভারটন এখনও দেশের হয়ে খেলার সুযোগ পাননি। দুই ভাইই সমারসেট ক্রিকেট দলের সঙ্গে যুক্ত ছিলেন। প্রথম দর্শনে ক্রেইগ ওভারটনকে দেখে, সবার মনোযোগ তার উচ্চতার দিকে যায়। ক্রেইগের উচ্চতা ছয় ফুট পাঁচ ইঞ্চি এবং এই দিকটি তার দ্রুত বোলিংয়ে খুব উপকারী বলে প্রমাণিত হয়। ইংল্যান্ডের পিচে তার বল সুইং খায় এবং সে অনেক সময় বল স্কিড করতে সক্ষম, যা ভারতীয় খেলোয়াড়দের সামলাতে হবে।

Leave a comment

Your email address will not be published.