আইপিএল খেলছেন না রায়না, অবশেষে এবিষয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট বোর্ড 1

 

হঠাৎ করে দেশে ফিরে এসেছিলেন চেন্নাই সুপার কিংস দলের অন‍্যতম সদস্য সুরেশ রায়না,তার এভাবে ফিরে আসার পর তীব্র ডামাডোল লেগে যায় চেন্নাই সুপার কিংস শিবিরে।দলের গুরুত্বপূর্ণ এই ক্রিকেটার চিপকের পাঁচ দিনের ট্রেনিং শিবির যোগ দিয়েছিলেন।পরবর্তী সময়ে দলের সঙ্গে উড়ে গেছিলেন দুবাই’তে শিবিরে যোগ দিতে।এরপর ব‍্যক্তিগত কারণে আইপিএল থেকে সরে দাড়িয়েছিলেন টুর্নামেন্টের ইতিহাস দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক।

এম এস ধোনির সঙ্গে কোনও সমস্যা ? নাকি দলের টিম ম‍্যানেজমেন্টের সঙ্গে কোনও সমস্যা ?গোটা ঘটনাকে কেন্দ্র করে উঠে এসেছে একাধিক প্রসঙ্গ।পরবর্তী সময়ে রায়নার তরফে একাধিক টুইট করা হয়।উঠে আসে একাধিক প্রসঙ্গ।যদিও পুনরায় দলে যোগ দেওয়ার সম্ভাবনা একেবারেই উড়ে দিচ্ছেন না।
আইপিএল খেলছেন না রায়না, অবশেষে এবিষয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট বোর্ড 2
” কোয়ারিন্টিনে থাকলে, ট্রেনিং চালাচ্ছি আমি।কে জানে তোমরা আমায় ফের সিএসকে ক‍্যাম্পে দেখতে পাবেন কিনা “,এমনটাই টুইট করেছিলেন রায়না।

এমনকি রায়নার পুনরায় দলে যোগ দেওয়ার বিষয়ে খানিকটা নিশ্চিত প্রাক্তন ভারতীয় ক্রিকেটার দীপ দাশগুপ্ত।টুর্নামেন্টের প্রথম কিছু ম‍্যাচ কোয়ারিন্টিনে থাকার কারণে মিস করতে হবে রায়না’কে।কিন্তু তিনি পরবর্তী সময়ে অবশ্যই খেলতে নামবেন। ধোনির দলের অন‍্যতম গুরুত্বপূর্ণ সদস্য রায়না।এখনো অবধি তার বিকল্প কোনও ক্রিকেটারের নাম ঘোষণা করেনি চেন্নাই কর্তৃপক্ষ।এটা অবশ্যই তার দলে ফেরার আভাস বলেই মনে করেন দীপ।
আইপিএল খেলছেন না রায়না, অবশেষে এবিষয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট বোর্ড 3

দলে যোগ দিলেও সরাসরি খেলতে নামার সুযোগ থাকছেনা রায়নার কাছে।সংযুক্ত আরব আমিরশাহিতে আসার পর ছয়দিন কোয়ারিন্টিনে থাকতে হবে তাকে।এরপর তিনটি কোভিড- ১৯ পরীক্ষা করা হবে তার।যার রিপোর্ট আসতে হবে নেগেটিভ।তবে দলের বায়োসিকিউর বাবলে প্রবেশের অধিকার মিলবে।

পরবর্তী সময়ে রায়নার বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের একজন সদস্যের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, যদি পরিবারের এক সদস্য মারা যাওয়ার কারণে এমনটা করে থাকে রায়না,তাহলে সেটা তার ব‍্যক্তিগত বিষয়।যদি দলের সঙ্গে কোনও সমস্যা হয়ে থাকে তাহলে সেটা চেন্নাই সুপার কিংস দলের ব‍্যক্তিগত বিষয়।তবে মানসিক অবসাদ থেকে যদি এইরকম সিদ্ধান্ত নিয়ে থাকে তাহলে বিষয়টি খুব চিন্তার।এক্ষেত্রে ওকে একা ছেড়ে দেওয়া যায় না ।সংশ্লিষ্ট ক্রিকেটার যদি কিছু করে বসে তাহলে তার দায়িত্ব কে নেবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *