Supernovas vs Velocity: দীপ্তি শর্মা ও হারমানপ্রীত কৌরের লড়াই হবে উত্তেজক! জেনে নিন ম্যাচের বিস্তারিত বিবরণ 1

মহিলাদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জ ২০২২ (Womens T20 Challenge)-এর দ্বিতীয় ম্যাচটি ২৪ মে মঙ্গলবার ভেলোসিটির (Velocity) সাথে সুপারনোভাস (Supernovas) এর লড়াই দেখা যাবে। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম এই উত্তেজনাপূর্ণ সংঘর্ষ আয়োজন করবে। সুপারনোভাস তাদের প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় ট্রেলব্লেজারদের মুখোমুখি হয়েছিল, যেখানে তারা একটি দৃঢ় পারফরম্যান্সের সাথে একটি দুর্দান্ত জয় অর্জন করেছিল। অন্যদিকে ভেলোসিটি উইমেন মঙ্গলবার টুর্নামেন্টে তাদের উদ্বোধনী খেলা খেলবে। দীপ্তি শর্মাকে দলের নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছে কারণ তিনি নেতৃত্বের ভূমিকায় মিতালি রাজের স্থলাভিষিক্ত হয়েছেন। সহ-অধিনায়ক করা হয়েছে স্নেহ রানাকে। শেফালি ভার্মা, লরা ওলভার্ড এবং ইয়াস্তিকা ভাটিয়ার মতো তারকারা তাদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। পেস বোলিং আক্রমণের নেতৃত্ব দেবেন আয়বোঙ্গা খাকা ও কেট ক্রস। তারা তাদের পক্ষে ভাল পরিমাণে অভিজ্ঞতা পেয়েছে এবং একটি জয়ের সাথে প্রতিযোগিতা শুরু করতে আগ্রহী হবে।

সুপারনোভাস বনাম ভেলোসিটি পিচ ও আবহাওয়া রিপোর্ট

Supernovas vs Velocity: দীপ্তি শর্মা ও হারমানপ্রীত কৌরের লড়াই হবে উত্তেজক! জেনে নিন ম্যাচের বিস্তারিত বিবরণ 2

মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের পিচ ব্যাটিংয়ের জন্য ভালো। নতুন বল ভালোভাবে ব্যাটে আসে এবং ব্যাটাররা তাদের ইনিংসের শুরু থেকেই অবাধে তাদের স্ট্রোক খেলতে পারে। এই পিচে বোলিং করার সময় বোলারদের তাদের সেরা জায়গায় থাকতে হবে। পুনেতে তাপমাত্রা ২৩ থেকে ৩৬ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে। সারা দিন আর্দ্র থাকবে।

সুপারনোভাস বনাম ভেলোসিটি সম্ভাব্য একাদশ

Supernovas vs Velocity: দীপ্তি শর্মা ও হারমানপ্রীত কৌরের লড়াই হবে উত্তেজক! জেনে নিন ম্যাচের বিস্তারিত বিবরণ 3

সুপারনোভাসের হয়ে অধিনায়ক হরমনপ্রীত কৌর সর্বোচ্চ ৩৭ রান করেছিলেন যার ফলে তারা বোর্ডে ১৬৩ পোস্ট করেছিল। পূজা ভাস্ত্রকার তার চার ওভারে মাত্র ১২ রান দিয়ে চার উইকেট তুলে নেন।

সুপারনোভাস সম্ভাব্য একাদশ – ডিয়েন্দ্রা ডটিন, সুনে লুস, হারমনপ্রীত কৌর (অধিনায়িকা), প্রিয়া পুনিয়া, হারলিন দেওল, তানিয়া ভাটিয়া (উইকেটকিপার), পূজা ভাস্ত্রকার, সোফি একলেস্টোন, মেঘনা সিং, আলানা কিং, ভি চান্দু

তাদের দলে মানসম্পন্ন খেলোয়াড়রা থাকায়, ভেলোসিটি একটি জয় নিশ্চিত করতে আগ্রহী হবে।

ভেলোসিটি সম্ভাব্য একাদশ – শেফালি ভার্মা, লরা ওলভার্ড, ইয়াস্তিকা ভাটিয়া, দীপ্তি শর্মা (অধিনায়িকা), স্নেহ রানা, কিরণ নাভগিরে, শিবালি শিন্ডে (উইকেটকিপার), কেট ক্রস, রাধা যাদব, আয়াবোঙ্গা খাকা, সিমরন বাহাদুর

সুপারনোভাস বনাম ভেলোসিটি সম্প্রচার বিবরণ

টিভি: স্টার স্পোর্টস নেটওয়ার্ক

লাইভ স্ট্রিমিং: ডিজনি+ হটস্টার

সময়: বিকেল ৩.০০ | ভারতীয় সময়

Leave a comment

Your email address will not be published.