প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের ভবিষ্যতবাণী, আগামি ম্যাচে মনীষ পাণ্ডে থাকবেন না SRH এর প্রথম একাদশে 1

আইপিএল ২০২১ এ সানরাইজার্স হায়দ্রাবাদের ব্যাটসম্যান মণীষ পান্ডে নিজের খারাপ ব্যাটিং নিয়ে নিয়মিত সমর্থকদের আর প্রাক্তন খেলোয়াড়দের নিশানায় রয়েছেন। মণীষ পাণ্ডেকে আইপিএলে গতকাল আরসিবির হাতে ৬ রানে হারার বড়ো কারণ বলে মনে করছে। টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার অজয় জাদেজা মণীষ পান্ডেকে নিয়ে বড়ো ভবিষ্যতবাণী করেছেন। জাদেজা বলেছেন যে আগামী ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের দল মণীষ পান্ডেকে বাদ দেবে।

মণীষ পান্ডেকে নিয়ে অজয় জাদেজা করলেন ভবিষ্যতবাণী

প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের ভবিষ্যতবাণী, আগামি ম্যাচে মনীষ পাণ্ডে থাকবেন না SRH এর প্রথম একাদশে 2

হায়দ্রাবাদের হারের পর সবচেয়ে বেশি দলের মিডল অর্ডার ব্যাটসম্যান মণীষ পান্ডের সমালোচনা হচ্ছে। মণীষ পান্ডে এই ম্যাচে ভীষণই স্লো বোলিং করেছেন আর যখন রানের গতি বাড়ানোর কথা তো তিনি ৩৯ বলে ৩৮ রানের ইনিংস খেলেন। মনীষ পাণ্ডের এই ইনিংসের পর প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান অজয় জাদেজা বয়ান দিয়ে বলেছেন যে হায়দ্রাবাদের দলকে এখন অন্য কোনো ব্যাটসম্যান খুঁজতে হবে যিনি ম্যাচ ফিনিশ করতে পারেন। তিনি বলেছেন যে আগামী ম্যাচে দলে কিছু বড়ো পরিবর্তন দেখতে পাওয়া যাবে। হতে পারে মণীষ পান্ডেকে বাদ দেওয়া হতে পারে।

অজয় জাদেজা বলেছেন, “আমার হিসেবে ওদের আবারও ভাবতে হবে। প্রথমে আমরা উইলিয়ামসনের ব্যাপারে কথা বলছিলাম। কম স্কোরের ম্যাচে ওর ভ্যালু আরও বেড়ে যাবে। এখন ওরা কিছু শক্তিশালী খেলোয়াড়ের দিকে দেখবে যারা কোথাও না কোথাও ম্যাচ নিজেদের ক্ষমতায় শেষ করতে পারবে। আমার এই ব্যাপারে কোনো সন্দেহ নেই যে আগামী ম্যাচ থেকে সম্ভবত মণীষ পান্ডেকে প্রথম একাদশে দেখা যাবে না। দলে কিছু পরিবর্তন হবে আর যা স্বাভাবিকও”।

আরসিবির হাতে লো স্কোরিং ম্যাচে হায়দ্রাবাদের হার

প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের ভবিষ্যতবাণী, আগামি ম্যাচে মনীষ পাণ্ডে থাকবেন না SRH এর প্রথম একাদশে 3

মণীষ পান্ডেকে নিয়ে অজয় জাদেজার রায় অনেকটাই সঠিক। এই ম্যাচ ভীষণই স্লো স্কোরিং ছিল। আরসিবি প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৪৯ রান করে, কিন্তু হায়দ্রবাদের দল এই সামান্য স্কোর হাসিল করতে পারেনি আর দল মাত্র ১৪৩ রানই করতে পারে। এই ম্যাচে মণীষ পাণ্ডে ভীষণই স্লো ব্যাটিং করে ৩৯ বলে ৩৮ রান করেন। যখন দ্রুতগতির শট খেলার দরকার ছিল তখন মণীষ পান্ডে আউট হয়ে যান।

সেহবাগের নিশানাতেও এসেছেন মণীষ পান্ডে

প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের ভবিষ্যতবাণী, আগামি ম্যাচে মনীষ পাণ্ডে থাকবেন না SRH এর প্রথম একাদশে 4

এটা প্রথমবার নয় যখন মণীষ পান্ডেকে নিজের স্লো ব্যাটিংয়ের কারণে সমালোচনার শিকার হতে হয়েছে। এর আগে টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগও মণীষ পান্ডেকে নিয়ে প্রশ্ন তুলেছিলেন। কেকেআরের বিরুদ্ধে রান তাড়া করতে গিয়েও মণীষ পান্ডে ভীষণই স্লো ব্যাটিং করেছিলেন। ওই ম্যাচেও সানরাইজার্স হায়দ্রাবাদ হেরে গিয়েছিল, যার পর বীরেন্দ্র সেহবাগ টুইট করে মণীষ পান্ডের সমালোচনা করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *