রোহিত শর্মা নয়, এই তারকা ক্রিকেটারকে ভারতের টি২০ অধিনায়ক হিসেবে চান সুনীল গাভাস্কার 1

১৬ সেপ্টেম্বর, ২০২১ -এ, বিশ্ব ক্রিকেটে এক চাঞ্চল্য দেখা দেয় যখন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে বলেছিলেন যে তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত টি -টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় দলের টি -টোয়েন্টি অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবেন। এর পরে, অনেক ক্রিকেট খেলোয়াড় সহ ভক্তদের বিভিন্ন প্রতিক্রিয়া ছিল এবং প্রত্যেকের মনে কেবল একটি জিনিস চলছে যে কোহলির পরে পরবর্তী টি -টোয়েন্টি অধিনায়ক কে হবেন।

Aakhir woh din aa hi gaya' - Twitterati react after reports of Rohit Sharma replacing Virat Kohli as India's white-ball captain surface

এই ক্রমে, ভারতের প্রাক্তন দুর্দান্ত ব্যাটসম্যান সুনীল গাভাস্কার বলেছেন যে ভারতীয় ক্রিকেট ব্যবস্থাপনার এখন দলের পরবর্তী টি -টোয়েন্টি অধিনায়ক হিসাবে কেএল রাহুলের দিকে তাকানো উচিত এবং একই সাথে তাকে ভারতীয় দলের টি -টোয়েন্টি অধিনায়কত্ব দেওয়া উচিত। ইন্ডিয়া টুডের সাথে আলাপকালে গাভাস্কার বলেছিলেন যে রাহুল যদি ভারতের অধিনায়কত্ব পান তবে তিনি এটি খুব ভালভাবে সামলাবেন এবং আইপিএলেও তিনি এর ঝলক দেখিয়েছেন।

KL Rahul can be groomed as a future India captain: Gavaskar | Sports News,The Indian Express

সুনীল গাভাস্কার বলেন, “ভারতকে নতুন অধিনায়ক করতে হলে কেএল রাহুল একটি ভাল বিকল্প হবেন। তিনি ভালো করেছেন। ইংল্যান্ডেও তার ব্যাটিং খুব ভালো ছিল। তিনি আইপিএল এবং আন্তর্জাতিক ৫০ ওভারের ক্রিকেটেও আছেন।অসাধারণ কাজ করেন। তাকে ভারতের সহ -অধিনায়ক করা যেতে পারে। আইপিএলে তিনি তার অধিনায়কত্বের প্রতিভা দেখিয়েছেন। অধিনায়কত্ব করার পর থেকে কেএল রাহুলের ব্যাটিং কখনোই কোনো চাপের মধ্যে ছিল না। তার নাম বিবেচনা করা যেতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *