শচীন তেন্ডুলকরের পর এই খেলোয়াড়ের অভিষেক দেখতে মুখিয়ে সুনীল গাভাস্কার! 1

টিম ইন্ডিয়ার (India) টানা দুই পরাজয়ের পর, অনেক অভিজ্ঞরা দলের একাদশে পরিবর্তনের দাবি করছেন। এই তালিকায় রয়েছেন ভারতের প্রাক্তন অভিজ্ঞ সুনীল গাভাস্কারও (Sunil Gavaskar)। টিম ইন্ডিয়ার এই তরুণ খেলোয়াড়ের অভিষেক ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সুনীল গাভাস্কার।

গাভাস্কার এই খেলোয়াড়ের অভিষেকের জন্য অপেক্ষা করছেন

শচীন তেন্ডুলকরের পর এই খেলোয়াড়ের অভিষেক দেখতে মুখিয়ে সুনীল গাভাস্কার! 2

রবিবার কটকে খেলা ম্যাচে দক্ষিণ আফ্রিকার (South Africa) কাছে ৪ উইকেটে হারের মুখে পড়ে টিম ইন্ডিয়া। এই হারের পর দলে অনেক পরিবর্তন দেখা যায়। টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত তরুণ ফাস্ট বোলার উমরান মালিককে (Umran Malik) নিয়ে বড় বিবৃতি দিয়েছেন সুনীল গাভাস্কার। গাভাস্কার বলেছেন যে শচীনের (Sachin Tendulkar) পর উমরানই দ্বিতীয় খেলোয়াড় যাকে দেখে তিনি উচ্ছ্বসিত।

দলে যোগদানের জন্য অনুরোধ, দুর্ধর্ষ গতিতে ধ্বংসযজ্ঞ চালান

Umran Malik IPL 2022
Umran Malik IPL 2022

আইপিএল ২০২২ (IPL 2022) থেকে উমরান মালিক শিরোনামে রয়েছেন। তিনি এই মরসুমে আইপিএলে দ্রুততম ভারতীয় বোলারও হয়েছেন। সুনীল গাভাস্কার উমরান মালিক সম্পর্কে বলেছেন, “আমি যে খেলোয়াড়কে দেখে প্রথম উত্তেজিত হয়েছিলাম তিনি ছিলেন শচীন টেন্ডুলকার। অন্য খেলোয়াড় উমরান মালিক। তিনি বলেছিলেন যে এখন সময় এসেছে যে তাকে টিম ইন্ডিয়ার হয়ে খেলার সুযোগ দেওয়া উচিত।” ভারতের অন্যতম দ্রুততম বোলার উমরান মালিক তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের একাদশে জায়গা পেতে পারেন। আইপিএলে ব্যাটসম্যানদের উপর ধ্বংসযজ্ঞ চালিয়ে নিজের গতিতে আতঙ্ক তৈরি করেছিলেন উমরান মালিক। এই আইপিএল মরসুমে তিনি ১৫৭ কিমি প্রতি ঘন্টা গতিতে বল করেছিলেন। একই সময়ে, ১৪ ম্যাচে উমরান মালিক তার নামে ২২ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.