ফাইনালে ফ্লপ হওয়া চেতেশ্বর পুজারার পাশে দাঁড়ালেন সুনীল গাভাস্কার, পুজারাকে দোষ দেওয়া উচিত নয় 1

নিউজিল্যান্ডের হাতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে চূড়ান্ত পরাজয়ের পর ভারতীয় ব্যাটসম্যানরা অনেক সমালোচনার মুখোমুখি হয়েছেন। ফাইনাল ম্যাচে টেস্ট বিশেষজ্ঞ চেতেশ্বর পুজারার পারফর্মেন্স উভয় ইনিংসেই খুব খারাপ ছিল, তার পর তার ব্যাটিং ক্রমাগত প্রশ্নবিদ্ধ হচ্ছে। তবে তাকে রক্ষা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার। গাভাস্কারের মতে, পরাজয়ের জন্য একাই পুজারাকে দোষ দেওয়া ঠিক হবে না।

Sunil Gavaskar defends out-of-form Cheteshwar Pujara: Conditions were not very suitable for batting - Sports News

স্পোর্টস তকের সাথে কথা বলতে গিয়ে গাভাস্কার বলেছিলেন, “আমাদের মনে রাখা উচিত নিউজিল্যান্ড কীভাবে ব্যাটিং করেছিল। শর্তগুলি মোটেই ব্যাটিং সহায়ক ছিল না এবং বোলারদের জন্য সহায়ক ছিল। উভয় ইনিংসে ডিভন কনওয়ে এবং কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন যেভাবে ব্যাটিং করেছিলেন, তা প্রশংসার চেয়ে কম।” তিনি বলেছিলেন, “রস টেলরও যেভাবে ধীরে ধীরে শুরুর পরে ব্যাট করেছিলেন, আমাদের তা মনে রাখা উচিত। তিনিও পুজারার মতো ব্যাটিং করেছেন, ধীর শুরু করেছিলেন, তবে আপনি যদি পুজারার দিকে আঙ্গুল তুলে ধরতে চান তবে আমরা কিছুই বলতে পারি না।”

Taylor and Williamson seal draw after Denly's disaster - Cricket365

ভারতকে এখন ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। ইন্ডিয়ান ম্যানেজমেন্ট চেতেশ্বর পুজারাকে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়ার কথা ভাবছে। তার ঘন ঘন ফ্লপের কারণে, চাপ বাড়ছে বিরাট কোহলি এবং অজিঙ্ক রাহানের উপর। ভারতীয় টিম ম্যানেজমেন্ট পুজারাকে কে এল রাহুল বা হনুমা বিহারীর পরিবর্তে বদলি করতে চাইছে। এ ছাড়া ব্যাটিংয়ে কোহলিকে ৩ নম্বরে উন্নীত করা যেতে পারে। এখনও অবধি টেস্ট ম্যাচে তিনি খালি ৪ নম্বরে খেলেছেন।

Leave a comment

Your email address will not be published.