বিরাট-রোহিতের উদ্বোধনী জুটি আগামী দিনেও চলুক, প্রার্থনা করলেন সুনীল গাভাস্কার 1

প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলিকে আরও টি টোয়েন্টিতে রোহিত শর্মার সাথে ওপেন চালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন যে দলের সেরা ব্যাটসম্যানের সীমাবদ্ধ ওভারে সর্বোচ্চ ওভার ব্যাট করা উচিত। গাভাস্কার শচীন তেন্ডুলকারের উদাহরণ দিয়েছিলেন যে তাঁর ব্যাটিংয়ের অর্ডারে উন্নয়ন কীভাবে পুরো দলের পারফর্মেন্সে ভিন্নতা এনেছিল। বিরাট রোহিত শর্মার সাথে ইংল্যান্ডের বিপক্ষে পঞ্চম টি টোয়েন্টি ম্যাচে প্রথম উইকেটে নয় ওভারে ৯৪ রান যোগ করেছিলেন।

বিরাট-রোহিতের উদ্বোধনী জুটি আগামী দিনেও চলুক, প্রার্থনা করলেন সুনীল গাভাস্কার 2

জনপ্রিয় সংবাদ সংস্থা ইন্ডিয়া টুডেতে কথা বলতে গিয়ে সুনীল গাভাস্কার বলেছেন,“আপনার সেরা ব্যাটসম্যানের সীমাবদ্ধ ওভারে সর্বাধিক বল খেলা উচিত। তাই টপ অর্ডারে খেলা বিরাট কোহলির পক্ষে খুব জরুরি। সম্ভবত কে এল রাহুলের ফর্ম হারাতে খারাপ সময়গুলিতে এক বর হিসাবে কাজ করেছে কারণ এটি আমাদের এমন একটি উদ্বোধনী পার্টনারশিপ দিয়েছে যার সাথে আমরা এগিয়ে যেতে পারি।” প্রথম চারটি টি টোয়েন্টি ম্যাচে কে এল রাহুলকে টিম ইন্ডিয়া সমর্থন করেছিলেন, তবে তিনি চারটি ইনিংসেই খারাপভাবে ব্যর্থ হয়েছিলেন। চার ইনিংসে রাহুল মোট ১৫ রান করেছিলেন, এর পরে পঞ্চম ম্যাচে তাকে দল থেকে বাদ দেওয়া হয়।

বিরাট-রোহিতের উদ্বোধনী জুটি আগামী দিনেও চলুক, প্রার্থনা করলেন সুনীল গাভাস্কার 3

শচীন তেন্ডুলকারের উদাহরণ দিয়ে সুনীল গাভাস্কার বলেছেন, “শচীন তেন্ডুলকারও প্রথমদিকের ওয়ানডেতে নিম্নতর ক্রমে ব্যাট করতেন এবং তার পরে তাকে ওপেন করার জন্য প্রেরণ করা হয়েছিল এবং এটি কেবল তার ব্যাটিংকেই নয়, পুরো দলকেও বদলেছিল। সুতরাং স্পষ্টতই আপনার সেরা ব্যাটসম্যানকে যতটা সম্ভব ওভার খেলতে হবে।” রোহিত ও কোহলির উদ্বোধনী জুটির সুবাদে ভারত পঞ্চম টি টোয়েন্টি ম্যাচে প্রথমে ব্যাট করে ২০ ওভারে দুটি উইকেট হারিয়ে ২২৪ রান তোলে। এর জবাবে ইংল্যান্ডের দল আট উইকেট হারিয়ে ১৮৮ রান করতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *