সুনীল গাভাস্কার জানালেন, কোন ২জনের ভারতের হয়ে করা উচিত টি-২০তে ওপেনিং 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে খেলা হওয়া শেষ টি-২০ ম্যাচ যথেষ্ট স্মরণীয় থেকেছে আর একে স্মরণীয় করে তোলার কারণ রোহিত শর্মা আর বিরাট কোহলির একসঙ্গে ওপেনিংয়ে আসা। রোহিত আর বিরাট কোহলিকে একসঙ্গে খেলতে আমরা অনেকবার দেখেছি। কিন্তু এই দুজনকে একসঙ্গে ইনিংস শুরু করতে দেখা একটি স্মরণীয় মুহূর্ত ছিল।

কোহলি-রোহিত ওপেনিং জটি প্রমাণিত হল সুপারহিট

সুনীল গাভাস্কার জানালেন, কোন ২জনের ভারতের হয়ে করা উচিত টি-২০তে ওপেনিং 2

সকলের আশা ছিল যে এই দুজন ওপেনিংয়ে এসে অসাধারণ প্রদর্শন করবেন আর দুজনে তেমনটাই করেছেন। রোহিত শর্মা আর বিরাট কোহলি অসাধারণ বিস্ফোরক ব্যাটিং করেছেন আর প্রথম উইকেটের হয়ে ৫৪ বলে ৯৪ রানের বিস্ফোরক পার্টনারশিপ গড়ে ইংল্যান্ডকে উড়িয়ে দিয়েছেন। রোহিত শর্মা ৩৪ বলে ৬৪ রান করেন অন্যদিকে বিরাট কোহলি ৫২ বলে ৮০ রানের ইনিংস খেলেন। রোহিত শর্মা আর বিরাট কোহলিকে টি-২০ ক্রিকেটে একসঙ্গে ওপেনিং করতে দেখা প্রত্যেক ভারতীয় সমর্থকের স্বপ্ন ছিল আর তাএর এই দুর্দান্ত পার্টনারশিপ দেখার পর বিশ্বের বড়ো বড়ো দিগগজ খেলোয়াড়রা তাদের প্রশংসা করছেন।

রোহিত বিরাটকে ভবিষ্যতেও ওপেনিং ব্যাটসম্যান হিসেবে দেখতে চাইব

সুনীল গাভাস্কার জানালেন, কোন ২জনের ভারতের হয়ে করা উচিত টি-২০তে ওপেনিং 3

ভারতের মহান খেলোয়াড় সুনীল গাভাস্কার এখন রোহিত শর্মা আর বিরাট কোহলির ওপেনিং করা নিয়ে একটি বড়ো বয়ান দিয়েছেন। তিনি বলেছেন যে, “একটি দলের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানের টি-২০ ক্রিকেটে সবচেয়ে বেশি ওভার খেলা উচিত আর বিরাট কোহলি ভারতের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান, তো ওর সবসময়ই ওপেনিং ব্যাটসম্যান হিসেবেই খেলা উচিত। লোকেশ রাহুলের ফর্ম বিশেষ কিছুই ছিল না আর এই কারণে বিরাট কোহলি ওপেনিং ব্যাটসম্যান হিসেবে আসার সুযোগ পেয়েছেন আর তিনি দুর্দান্ত প্রদর্শন করেছেন। শচীন তেন্ডুলকরও যখন ওপেনিংয়ে আসার সুযোগ পান তো তখন তার প্রদর্শন আর পুরো দলের প্রদর্শন দুর্দান্ত হয়েছে। আর আমি বিরাট কোহলিকে রোহিত শর্মার সঙ্গে ভবিষ্যতেও ওপেনিং জুটি হিসেবে দেখতে পছন্দ করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *