টিম ইন্ডিয়ার এই বড় ভুল দেখে দ্রাবিড়-রোহিতকে বড় হুঁশিয়ারি দিলেন সুনীল গাভাস্কার! 1

আজকাল অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) শাসনে ভারতীয় ক্রিকেট দল (India) টানা ম্যাচ জিতেছে। যদিও প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মাকে একটি বড় বিষয় নিয়ে সতর্কবার্তা দিয়েছেন। টি-টোয়েন্টি আন্তর্জাতিকে এখন টানা ১১টি ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। এদিকে, রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়কে নিয়ে বড় সতর্কবার্তাও দিয়েছেন সুনীল গাভাস্কার।

দ্রাবিড়-রোহিতকে বড় হুঁশিয়ারি দিলেন গাভাস্কার

Rohit Sharma recalls India debut under Rahul Dravid: Felt like a dream to  be part of dressing room - Sports News

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়া জয় পেলেও এই ম্যাচে ভারতীয় বোলারদের মারধর করেন শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৮৩ রান করে শ্রীলঙ্কা (Sri Lanka)। হারশাল প্যাটেল (Harshal Patel) ৪ ওভারে ৫২ রান, জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ৪ ওভারে ২৪ রান এবং ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar) ৪ ওভারে ৩৬ রান দেন। শেষ ওভারে শ্রীলঙ্কা দলের সংগ্রহ ৭৮ রান।সুনীল গাভাস্কার বলেন, “টিম ইন্ডিয়া অনেক রান লুট করছে। এমতাবস্থায় দলকে এখানে এই সমস্যা কাটিয়ে উঠতে হবে। শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা বুমরাহকে খুব ভালো খেলেছে। টিম ইন্ডিয়া যেভাবে রান লুটছে, দ্রাবিড় ও রোহিতকে সেদিকে নজর দিতে হবে।”

এটা উদ্বেগের বিষয়

Sunil Gavaskar Pointed Out The Similarities Between Rohit Sharma And Rahul  Dravid

সুনীল গাভাস্কার বলেছেন, “এটা একটা ম্যাচে হতেই পারে, কিন্তু প্রতি ম্যাচেই সেটা ঘটলে চিন্তার বিষয়। শেষ ওভারে রান লুট করার কথা ভাবতে হবে টিম ইন্ডিয়াকে। প্রথম ১০ এবং শেষ ৮ ওভারে কোন বোলার বল করবেন তাদের পরিকল্পনা করতে হবে।” তবে ম্যাচের পর রোহিত শর্মা বলেছেন, “এখানে আমি বোলারদের ওপর খুব বেশি চাপ দিতে চাই না। এরকম ঘটনা ঘটে। আমরা প্রাথমিক ওভারে ভালো বোলিং করলেও শেষ পাঁচ ওভারে ৮০ রান পেয়েছি। এমন পরিস্থিতিতে শেষ পাঁচ ওভারে কী করা যায় সেদিকে নজর দিতে হবে। পিচ ভালো ছিল এবং বল খুব ভালো ব্যাটে আসছিল।”

Leave a comment

Your email address will not be published.