"দেশের হয়ে খেলতে যদি বিশ্রামের দরকার হয়, তাহলে খেলা ছেড়ে দিন", সিনিয়ার খেলোয়াড়দের তুলোধোনা সুনীল গাভাস্কারের !! 1

পাকিস্তানকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর শুরু করেছিল ভারতীয় দল, একে একে নেদারল্যান্ড, বাংলাদেশ এবং জিম্বাবুয়েকে হারিয়ে দল সেমিফাইনালে পৌঁছেছিল। যেখানে তাদের কঠিন প্রতিদ্বন্দ্বীর মুখোমুখি হতে হয়েছিল, প্রথম গ্রুপে দ্বিতীয় স্থানে থাকা ইংল্যান্ডের সাথে খেলতে হয়েছিল সেমিফাইনাল, ইংল্যান্ড দল এই বিশ্বকাপে তিনটি ম্যাচ জিতেছিল এবং একটি ম্যাচে বৃষ্টির জন্য দুই দল পয়েন্ট ভাগ করে নিয়েছিল, উভয় দলেই টি-টোয়েন্টি ক্রিকেটের অভিজ্ঞ ক্রিকেটার রয়েছেন তবে ঐদিন ভারতীয় দলের থেকে ইংল্যান্ড দল বেশ ভালো ক্রিকেট খেলেছে সেই জন্যই সেমিফাইনাল এর মত মঞ্চে আবার ভারতীয় দলকে বিশ্বকাপের থেকে ছিটকে যেতে হলো

ভারতের হয়ে খেলার প্রয়োজন নেই

rohit sharma

সেমিফাইনাল ইংল্যান্ডের কাছে পরাজিত হয়েছে ভারতীয় দল, দশ উইকেটে পরাজিত হওয়ার পরে ভারতীয় দলের উপরে উঠেছে অনেক প্রশ্ন, যেখানে দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) পুরো ওয়ার্ল্ড কাপ জুড়েই ছিলেন ব্যর্থ, সেমিফাইনালে পাওয়ার প্লে তে দ্বিতীয় ওভারেই আউট হয়ে যান লোকেশ রাহুল। রোহিত শর্মার সঙ্গে জুটি বেঁধে বিরাট কোহলি প্রথম পাওয়ার প্লে তে করেছিল মাত্র ৩৮ রান, যেখানে ইংল্যান্ড দল সেই পাওয়ার প্লে তেই করেছিল ৬৩ রান। এছাড়া ভারতীয় দলের বোলারদের খুবই খারাপ প্রদর্শনীর কারণে ভারতীয় দলকে এইরকম হারের সম্মুখীন হতে হল, প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) ভারতীয় তারকাদের নিয়ে মন্তব্য করে বললেন, “যদি বিশ্বকাপ না জিততে পারো তাহলে পরিবর্তন আসবেই, আমরা দেখেছি নিউজিল্যান্ডে যে দল যাচ্ছে সে দলে অনেক পরিবর্তন আছে এখন যে ওয়ার্কলোড ওয়ার্কলোড করে সবাই চেঁচামেচি করে তাহলে ভারতের হয়ে খেলার কোন প্রয়োজন নেই।”

আইপিএল খেলা বন্ধ করতে হবে

ipl

আইপিএলে খেলা নিয়ে মন্তব্য করে সুনীল গাভাস্কার বলেছেন, “আপনারা পুরো সিজনে আইপিএল খেলেন, এক জায়গা থেকে অন্য জায়গায় যান, তখন আপনারা ক্লান্ত বোধ করেন না ? এটা কি কোন ওয়াকলোড না? শুধুমাত্র ভারতের হয়ে খেলার সময় যত রকম অজুহাত। যখন কম অভিজ্ঞতা যুক্ত দেশে যাওয়ার কথা হয় তখনই আপনাদের ওয়ার্কলোডের সমস্যা হয়?”

আগামী ম্যাচ গুলিতে দেখ যাবে পরিবর্তন

"দেশের হয়ে খেলতে যদি বিশ্রামের দরকার হয়, তাহলে খেলা ছেড়ে দিন", সিনিয়ার খেলোয়াড়দের তুলোধোনা সুনীল গাভাস্কারের !! 2

ভারতীয় দলের সিনিয়র ক্রিকেটাররা নিউজিল্যান্ডে পাড়ি দেবে না সেখানে দলের হয়ে অধিনায়ক হিসেবে দেখা যাবে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) এমনকি ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় নিউজিল্যান্ডে যেতে চান না তার পরিবর্তে নিউজিল্যান্ডে যাবেন ভিভিএস লক্ষণ (VVS Laxman) তারা তিনটি করে টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের খেলা খেলবে।

Leave a comment

Your email address will not be published.