এমন আগ্রাসন ইংরেজ দলে মানায় না, বিরাটের আগ্রাসী মনোভাব নিয়ে নাকউঁচু মন্তব্য স্টোকসের 1

ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস বৃহস্পতিবার এখানে বলেছিলেন যে আক্রমণাত্মক ইঙ্গিতটি বিরাট কোহলি এবং তাঁর ভারতীয় দলের পক্ষে উপযুক্ত হতে পারে তবে এটি ইংল্যান্ডের কার্যনির্বাহী ব্যবস্থার সাথে খাপ খায় না। ভারতীয় অধিনায়ক কোহলি ফিল্ডিংয়ের সময় বা উইকেট উদযাপনের সময় আক্রমণাত্মক অঙ্গভঙ্গি নিয়ে স্টোকসকে প্রশ্ন করা হয়েছিল।

It can spill over': Sunil Gavaskar lauds umpires for intervening during Virat Kohli-Ben Stokes on-field exchange | Hindustan Times

স্টোকস ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের শুরুতে প্রেস কনফারেন্সে বলেছিলেন, “প্রতিটি দল এবং প্রতিটি খেলোয়াড় মাঠে একটি বিশেষ দৃষ্টিভঙ্গি গ্রহণ করে যাতে তারা সাফল্য পায়। এই পদ্ধতিটি গত চার বা পাঁচ বছরে আমাদের পক্ষে অনুকূল ছিল না। আমরা কী আমাদের পক্ষে সবচেয়ে ভাল তা নিয়ে দাঁড়িয়ে আছি এবং এটি আমাদের দলকে আরও ভাল দল হিসাবে গড়ে তুলেছে। প্রতিটি দলের নিজস্ব উপায় আছে। ভারতের নিজস্ব উপায় আছে এবং আমাদের নিজস্ব আছে।”স্টোকসকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি ভাল বা আক্রমণাত্মক বিরাটের মধ্যে কোনটি পছন্দ করেছেন, তিনি জবাব দিয়েছিলেন, “ব্যক্তিগতভাবে আমি চাই যে তিনি স্কোর না করেন কারণ এটি আমাদের পক্ষে ভাল নয়।”

India vs England: Virat Kohli and Ben Stokes involve in furious exchange before umpire intervenes

প্রথম ম্যাচে ৬৬ রানের পরাজয়ের পরে ইংল্যান্ড প্রথম স্থানের র‌্যাঙ্কিং হারানোর বিপদে রয়েছে তবে স্টোকস বলেছিলেন যে এটি তাদের জন্য অনুপ্রেরণা নয়। তিনি বলেছিলেন, “আমরা এক নম্বরের অধিকারী ছিলাম কারণ আমরা ভাল ফলাফল অর্জন করেছি এবং আমরা ভাল ক্রিকেট খেলেছি এবং আমরা এ থেকে বিচ্যুত হব না। এক নম্বর হওয়া সত্যিই ভাল জিনিস তবে এটি আমাদের জন্য অনুপ্রেরণা নয়।”

Recent Match Report - South Africa vs England 3rd ODI 2019/20 | ESPNcricinfo.com

জো রুটের অনুপস্থিতিতে এই অলরাউন্ডারকে তিন নম্বরে ব্যাট করতে নামতে হয়েছে। স্টোকস প্রকাশ করেছেন যে এই নতুন ভূমিকার জন্য তিনি নিজের মানসিকতা পরিবর্তন করেননি। তিনি বলেছিলেন, “আমি সত্যিই রুট থেকে তিন নম্বরে তাঁর মানসিকতা সম্পর্কে জানতে চেয়েছিলাম। তাঁর স্পষ্ট বার্তাটি ছিল, আপনি যেমন খেলেন তেমন চালিয়ে যান। রুটের নিজস্ব খেলার পদ্ধতি রয়েছে এবং এর অর্থ এই নয় যে আমিও একইভাবে খেলি। তিন নম্বরে আমি ১০০ বল খেলতে পারি, যেখানে সাধারণত আমি ৬০-৭০ পাই। আমি খুব বেশি পরিবর্তন লক্ষ্য করছি না। বিশেষত আমার ইনিংসের শুরুতে আমাকে কিছুটা ভিন্ন পরিস্থিতির মুখোমুখি হতে হতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *