বীরেন্দ্র সেহওয়াগ করলেন খোলাশা, শচীন তেন্ডুলকরের এই বিষয়কে অনুকরণ করেই পেয়েছেন সফলতা 1

বুধবার ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ প্রকাশ করেছেন যে কীভাবে তিনি দুর্দান্ত ব্যাটিংয়ের অনুকরণ করার চেষ্টা করেছিলেন এবং তাঁর দীর্ঘকালীন ওপেনিং পার্টনার শচীন তেন্ডুলকারকে অনুকরণ করেছিলেন। তিনি বলেছিলেন যে ১৯৯২ সালে বিশ্বকাপে ব্যাটিংয়ের সময় তিনি প্রথমে শচীনকে টিভিতে দেখেছিলেন। সেহওয়াগ বলেছিলেন, “মাঠে ক্রিকেট খেলা হয় তবে অনেক কিছু শেখা যায়। আমি আমার উদাহরণ দিলে ১৯৯২ সালের বিশ্বকাপ থেকে আমি ক্রিকেট দেখা শুরু করেছিলাম এবং সেই সময় আমি শচীনের ব্যাটিং অনুকরণ করার চেষ্টা করতাম।”

Tendulkar, Sehwag included in Warne's greatest World ODI XI | Cricket News - Times of India

“তিনি কীভাবে স্ট্রেইট ড্রাইভ মারতেন বা ব্যাকফুটে পাঞ্চ মারতেন। ১৯৯২ সালে টিভিতে তাকে দেখে আমি অনেক কিছু শিখলাম।” সেহওয়াগ বলেছিলেন। ভারতের সাবেক ওপেনার এবং সেহওয়াগের সাথে ক্রিকগুরু অ্যাপের সহ-প্রতিষ্ঠাতা সঞ্জয় বাঙ্গার অ্যাপটি প্রবর্তনকালে বলেছিলেন, “আজকের সময়ে আপনার কাছে আপনার প্রিয় ক্রিকেটারদের মতো এ বি ডি ভিলিয়ার্স, ব্রায়ান লারা, ক্রিস গেইল বা বীরেন্দ্র সেহওয়াগের ভিডিও রয়েছে। বা অন্য কোনও ভিডিও আমাদের সময়ে উপলভ্য ছিল না।”

Sachin Tendulkar or Virender Sehwag? Rohit Sharmas Hilarious Response Steals Show

সেহওয়াগ বলেছিলেন, “আমাদের সময়ে, এমন কোনও সুবিধা ছিল না যে কেউ কারও সাথে অনলাইনে কথা বলে বা ভিডিওতে সাবস্ক্রাইব করে শিখতে পারে। যদি এটি হয় তবে আমি অবশ্যই এটি করব এবং আরও ভাল শিখব। “ খেলার মানসিক এবং প্রযুক্তিগত দিক উভয়ের উপর জোর দিয়ে সেহওয়াগ বলেছিলেন, ” মানসিক দিকটি গুরুত্বপূর্ণ এবং আমরা এই অ্যাপটিকে মাথায় রেখে এই অ্যাপটি চালু করেছি। এর পরে আমরা ক্রিকেটের কৌশলগুলি নিয়ে কথা বলব। “

Read More: অধিনায়ক রাহুল দ্রাবিড়কে টিমমেটদের ষড়যন্ত্রের শিকার হতে হয়েছিল, তোপ দাগলেন গুরু গ্রেগ

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *