শক্তিবৃদ্ধি ইংল্যান্ডের! লর্ডস টেস্টে খেলবেন এই সুপারস্টার অলরাউন্ডার, জানালেন ইংরেজ কোচ 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হচ্ছে। সিরিজের দ্বিতীয় ম্যাচ ১২ আগস্ট থেকে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। ইংল্যান্ড নটিংহ্যাম টেস্টের জন্য একাদশে একজন স্পিনারকে অন্তর্ভুক্ত করেনি, কিন্তু স্বাগতিকদের প্রধান কোচ ক্রিস সিলভারউড ইঙ্গিত দিয়েছেন যে মইন আলি লর্ডস টেস্টের জন্য একাদশে জায়গা পেতে পারেন। প্রথম টেস্টে স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন এবং অলি রবিনসন ইংল্যান্ডের হয়ে ফাস্ট বোলার হিসেবে খেলেন এবং স্যাম কারান ফাস্ট বোলিং অলরাউন্ডার হিসেবে খেলেন।

Ed Smith says Moeen Ali has England Test future - but unsure when he will  return | Cricket News | Sky Sports

সিলভারউড ইএসপিএন ক্রিকইনফোকে বলেন, “মইনকে বিবেচনা করা হচ্ছে। তিনি সবসময় দলের আলোচনায় থাকেন। লর্ডস টেস্টের জন্য আমি এবং জো রুট এ নিয়ে কথা বলব। আমরা জানি সে একজন ভালো ক্রিকেটার এবং দ্য হান্ড্রেড টুর্নামেন্টে সে ভালো ফর্মে আছে, যদিও আমি বুঝি এটা সম্পূর্ণ ভিন্ন ফরম্যাট।”

Chris Silverwood apologises over way Moeen Ali's departure was communicated  | NewsChain

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এই সিরিজের আগে ঘোষণা করেছিল যে অলরাউন্ডার বেন স্টোকস মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দিয়ে ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতিতে থাকবেন। সিলভারউড বলেন, “স্টোকস এবং ক্রিস ওকসের মতো খেলোয়াড়রা আমাদের অলরাউন্ডারের বিকল্প দেয়। মইন কি লর্ডস টেস্ট খেলবে? আমি শুধু এটুকুই বলতে পারি যে আমি এখন পর্যন্ত কোন বিকল্পের জন্য দরজা বন্ধ করিনি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *