সব কিছুর জন্য আইপিএলকে দোষ দেওয়া বন্ধ করুন, বাতিল টেস্ট নিয়ে সমালোচকদের কড়া বার্তা ইরফান পাঠানের 1

প্রাক্তন ভারতীয় বোলার ইরফান পাঠান ম্যানচেস্টারে ভারত-ইংল্যান্ড ম্যাচ বাতিলের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কে দোষারোপকারী ক্রিকেট বিশেষজ্ঞদের কটাক্ষ করেছিলেন।ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এবং ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) মধ্যে কয়েক দফা আলোচনার পর, উভয় বোর্ড খেলোয়াড়দের করোনা থেকে নিরাপদ রাখতে ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে। যদিও অনেকে বিশ্বাস করেন যে খেলোয়াড়রা আইপিএলকে সামনে রেখে আইপিএলের বায়ো বুদবুদে প্রবেশ করতে চেয়েছিল, তাই খেলোয়াড়রা নিজেরাই ম্যাচটি খেলতে রাজি ছিল না।

সব কিছুর জন্য আইপিএলকে দোষ দেওয়া বন্ধ করুন, বাতিল টেস্ট নিয়ে সমালোচকদের কড়া বার্তা ইরফান পাঠানের 2

উত্তরে ইরফান পাঠান এই বিষয়ে মন্তব্য করেন। ইরফান পাঠান তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে লিখেছেন “আমি একটি দাঁত হারিয়ে ফেলেছি, আমি কি এর জন্য আইপিএলকে দায়ী করতে পারি?” এদিকে, শনিবার, আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্স তাদের খেলোয়াড় রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ এবং সূর্যকুমার যাদবকে তাদের পরিবার সহ একটি চার্টার ফ্লাইটে আবুধাবিতে আনে।এই খেলোয়াড়দের ছয় দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে, তারপরে তারা তাদের মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডের সাথে দেখা করতে পারবে। ম্যানচেস্টারে যাওয়ার আগে এবং আবুধাবিতে অবতরণের পর তিনজন খেলোয়াড়ই করোনা নেগেটিভ বলে ধরা পড়ে।

সব কিছুর জন্য আইপিএলকে দোষ দেওয়া বন্ধ করুন, বাতিল টেস্ট নিয়ে সমালোচকদের কড়া বার্তা ইরফান পাঠানের 3

চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়রাও শনিবারের মধ্যে আবুধাবিতে পৌঁছবেন বলে আশা করা হচ্ছে। চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা কাশী বিশ্বনাথন শুক্রবার সংবাদ সংস্থা এএনআইকে বলেন, “যখন ম্যাচটি বাতিল করা হয়েছে, আমরা চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়দের আগামীকাল অর্থাৎ শনিবার দুবাইয়ে নিয়ে আসার চেষ্টা করব।” আইপিএলকে মাথায় রেখে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) রবিবার সকালের মধ্যে বিরাট কোহলি এবং মহম্মদ সিরাজকে চার্টার ফ্লাইটে দুবাইয়ে আনার প্রস্তুতি নেবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *