টি২০ বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিতে চলেছেন স্টিভ স্মিথ, বললেন এই অদ্ভুত কারণ 1

কনুইতে ইনজুরি নিয়ে লড়াই করা প্রবীণ অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান স্টিভ স্মিথ বলেছেন যে টেস্ট ক্রিকেট তার সর্বোচ্চ অগ্রাধিকার এবং ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজ সিরিজের ফিটনেস বজায় রাখার প্রয়াসে টি টোয়েন্টি বিশ্বকাপের বাইরে থাকতে প্রস্তুত তিনি। কনুইতে ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের সফর থেকে সরে দাঁড়ান বত্রিশ বছর বয়সী স্মিথ।

Steve Smith to miss T20 World Cup 2021? THIS is what Australian batsman has to say | Cricket News | Zee News

স্মিথ ‘ক্রিকেট ডটকম’কে বলেছেন, “বিশ্বকাপের সময় হয়ে গেছে এবং আমি এখনই ফিট হওয়ার পথে রয়েছি। আস্তে আস্তে তবে অবশ্যই আমি সুস্থ হয়ে উঠছি।” করোনার মহামারির কারণে টি টোয়েন্টি বিশ্বকাপটি এখন ভারতের পরিবর্তে সংযুক্ত আরব আমিরশাহি ও ওমানে অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর। অ্যাশেজ সিরিজটি ৮  ডিসেম্বর থেকে খেলবে।

Steve Smith on Twitter: "All smiles here. Excited to get into it! 🇦🇺 🏏… "

স্মিথ বলেছিলেন, “আমি বিশ্বকাপ খেলতে চাই, তবে আমার দৃষ্টিতে টেস্ট ক্রিকেট সর্বজনীন। আমি অ্যাশেজ মিস করতে চাই না এবং এতে আমার সাফল্যের পুনরাবৃত্তি করতে চাই না।” তিনি বলেছিলেন, “এর জন্য যদি আমাকে বিশ্বকাপের বাইরে থাকতে হয়, তবে আমি প্রস্তুত, তবে আশা করি এমন পরিস্থিতি ঘটবে না।” দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিংয়ে ধরা পড়া স্মিথ এক বছরের নিষেধাজ্ঞার পরে টেস্ট ক্রিকেটে দুর্দান্ত ফিরলেন। ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজ সিরিজের চারটি টেস্ট ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছিলেন, ২টি সেঞ্চুরি সহ ১১০.৫৭ গড়ে ৭৭৪ রান করেছিলেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *