তারকা পাক ক্রিকেটার ফাহিম আশরাফ বাড়িতে সাজিয়েছেন এই ভারতীয় ক্রিকেটারের ছবি, খুশি ভক্তরা 1

পাকিস্তানি ক্রিকেটার ফাহিম আশরাফ কয়েকজন সহকর্মী ক্রিকেটারকে তার বাড়িতে ডিনার পার্টির জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। এই ডিনার পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে এবং এর একটি বিশেষ কারণ রয়েছে। ফাহিম তার বাড়িতে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে একটি সেলফি তুলে দেয়ালে লাগিয়েছেন এবং এই ছবিটি ভারতীয় ভক্তদেরও মন জয় করেছে। হাসান আলী, হ্যারিস রউফ এবং শাদাব খানের মতো ক্রিকেটাররা ডিনার পার্টিতে ফাহিমের বাড়িতে পৌঁছেছিলেন।

ফাহিম আশরাফ পাকিস্তানের হয়ে বোলিং অলরাউন্ডার হিসেবে খেলছেন। ফাহিম ১১ টি টেস্ট, ৩১ টি ওয়ানডে এবং ৪২ টি টি -টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন। ফাহিম তার আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করেছিলেন ২০১৭ সালে। ধোনির সঙ্গে তাঁর সেলফি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ হচ্ছে। ভক্তরা লিখেছেন যে এই ছবিটি দেখায় যে ধোনির ক্রিকেটারদের জীবনে কতটা প্রভাব ছিল।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ধোনি। তিনি ভারতের হয়ে ২০১৯ বিশ্বকাপ সেমিফাইনাল ম্যাচ খেলেন, যা ছিল তার ক্যারিয়ারের শেষ আন্তর্জাতিক ম্যাচ। ধোনি তখন ক্রিকেট থেকে বিরতিতে যান এবং ১৫ আগস্ট ২০২০ তারিখে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *