বিরাট কোহলিকে কটুক্তি করা মাইকেল ভনকে একেবারে ধুয়ে দিলেন তারকা পাক ক্রিকেটার সলমন বাট 1

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সম্প্রতি বলেছেন যে তিনি বিশ্বাস করেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান কেন উইলিয়ামসন বিশ্বের সেরা ব্যাটসম্যান। তিনি আরও বলেছিলেন, তবে বিরাট কোহলির কারণে তাঁকে কখনই ডাকা হবে না, কারণ তিনি ভারতীয় নন। পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান সালমান বাট বিরাট কোহলিকে সমর্থন করেছিলেন এবং বলেছিলেন মাইকেল ভনের বক্তব্য অপ্রাসঙ্গিক। তিনি বলেছিলেন যে এ জাতীয় কথা বলার অভ্যাস রয়েছে যা বিতর্কের জন্ম দেয়।

Vaughan Fires Potshots at Kohli And Co. After Poor Batting Show in New Zealand | India.com Cricket News

সালমান বাট তাঁর ইউটিউব চ্যানেলে বলেছিলেন, “বিরাট কোহলি এমন একটি দেশ থেকে এসেছেন যেখানে জনসংখ্যা খুব বেশি। স্পষ্টতই এর কারণেই তাঁর ভক্তের সংখ্যাও বেশ বেশি। এগুলি ছাড়াও বিরাট কোহলির পারফর্মেন্স অনেক ভাল। তিনি রান করেছেন। ক্রিকেটে ৭০টি সেঞ্চুরি এবং তাঁর সাথে খেলে আসা কোনও ব্যাটসম্যানই তা করতে পারেননি। তারা দীর্ঘকাল ধরে ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থান অর্জন করেছে কারণ তারা দুর্দান্ত পারফর্মেন্স করেছে। সুতরাং আমি বুঝতে পারি না যে তাদের তুলনা করার দরকার কী।”

My son says when Virat Kohli bats, just wake me up: Michael Vaughan

পাকিস্তানের প্রাক্তন এই ক্রিকেটার আরও বলেছিলেন, “কারা তুলনা করছেন, মাইকেল ভন। ইংল্যান্ডের হয়ে তিনি দুর্দান্ত অধিনায়ক ছিলেন, তবে তাঁর ব্যাটিং বিশেষ ছিল না। তিনি টেস্টে ভাল ব্যাটসম্যান ছিলেন, তবে ওয়ানডেতে তার নামে সেঞ্চুরিও নেই। উইলিয়ামসন সম্পর্কে তিনি বলেছিলেন যে তিনি একজন শীর্ষ শ্রেণির ব্যাটসম্যান, এ নিয়ে কোনও সন্দেহ নেই।” তাৎপর্যপূর্ণভাবে, মাইকেল ভনের বক্তব্যের পরে, ভারতের সাবেক ওপেনার ওয়াসিম জাফর টুইটারে টুইট করেছেন, বলিউড অভিনেতা হৃতিক রোশনকে উল্লেখ করে, অতিরিক্ত আঙুল হৃতিক রোশনের কাছে থাকলেও কার্তিক হলেন মাইকেল ভন।

Michael Vaughan's "Match-Fixing" Barb After Salman Butt Trashes His Virat Kohli-Kane Williamson Comparison | Cricket News

মাইকেল ভন সম্প্রতি স্পার্ক স্পোর্টের সাথে কথোপকথনে বলেছিলেন যে, “কেন উইলিয়ামসন যদি ভারতীয় হন তবে তিনি বিশ্বের সেরা খেলোয়াড় হতে পারতেন। তবে আপনি এটি বলতে পারবেন না কারণ বিরাট কোহলি দুর্দান্ত খেলোয়াড় নন বলে আপনাকে অনুমতি দেওয়া হচ্ছে না। এই জন্য, আপনি সোশ্যাল মিডিয়া মুখোমুখি হতে হবে। ভান আরও বলেছিলেন যে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন বিরাট কোহলির সাথে মেলাতে পারবেন না কারণ ইনস্টাগ্রামে তাঁর ১০০ মিলিয়ন ফলোয়ার নেই এবং ব্র্যান্ড এন্ডোর্সমেন্টের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করেন না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *