ভারতের বিরুদ্ধে সিরিজে বড়সড় বিপ্লব আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট, বিসিসিআইয়ের অপমানের বদলা 1

টিম ইন্ডিয়া আজকাল শ্রীলঙ্কা সফরে রয়েছে। দলকে সেখানে তিনটি ওয়ানডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ সিরিজ খেলতে হবে (ভারত বনাম শ্রীলঙ্কা)। তবে সিরিজটি নিয়ে একটি বড় আপডেট আসছে। শ্রীলঙ্কার খেলোয়াড়রা এখনও বার্ষিক চুক্তিতে সই করতে পারেনি। এমন পরিস্থিতিতে যদি খেলোয়াড়রা ভারতীয় সিরিজের আগে শ্রীলঙ্কান বোর্ডের না মানেন তবে তারা দলে জায়গা পাবে না। সিরিজে আর মাত্র ১০ দিন বাকি রয়েছে। প্রথম ম্যাচটি ১৩ জুলাই খেলতে হবে।

Sri Lanka vs England 2021 - England vs SL Live Score Updates, News and  Results

তথ্য মতে, শ্রীলঙ্কার দল ইংল্যান্ড থেকে পাঁচ জুন ফিরবে। এর পরে, কুশাল পেরেরার নেতৃত্বে শ্রীলঙ্কান দল যদি চুক্তিতে স্বাক্ষর না করে, তবে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য নির্বাচকরা দলে নতুন খেলোয়াড় রাখবেন। শ্রীলঙ্কার সংবাদপত্র ডেইলি এফটির খবরে বলা হয়েছে, বাছাই কমিটির চেয়ারম্যান প্রমোদায় বিক্রেমসিংহ বলেছেন, “খেলোয়াড়রা যদি ভারতীয় সিরিজের আগে স্বাক্ষর না করেন, তবে পরবর্তী বিকল্পটি আমাদের অন্য খেলোয়াড় বাছাই করার পক্ষে হবে। এই খেলোয়াড়রা ৩৯টি চুক্তিবদ্ধ খেলোয়াড়ের মধ্যে থাকবেন, যারা ইংল্যান্ড সফরে দলের সাথে নেই। তারা শ্রীলঙ্কায় নিজেই দুই বিভিন্ন জায়গায় অনুশীলন করছে।”

England vs Sri Lanka 2021, 3rd T20I: When And Where To Watch And Live  Streaming Details

৩২ জন খেলোয়াড় যাদের সাথে শ্রীলঙ্কা বোর্ড স্বাক্ষর করেছে। এর মধ্যে ১৩ জন প্রবীণ বিভাগের খেলোয়াড় রয়েছেন। বাকিরা হলেন ইমার্জিং এবং শ্রীলঙ্কা এ। সিনিয়র খেলোয়াড়রা চুক্তি পাওয়ার বিষয়ে কথা বলছেন, কারও কাছেই ৩২ ওয়ানডে অভিজ্ঞতা নেই। মাত্র চারজন খেলোয়াড় নিয়ে ১০টিরও বেশি ওয়ানডে খেলেছেন। অর্থাৎ যে দলটি টিম ইন্ডিয়ার বিপক্ষে যাবে তারা দ্বিতীয় শ্রেণির বা জুনিয়র দল হবে। এই সফরে যাওয়ার আগে কোচ রাহুল দ্রাবিড় বলেছিলেন যে বিশ্বকাপের জন্য এই সফর থেকে কমপক্ষে দুজন খেলোয়াড়কে পাওয়া যাবে। তবে তিনি পরিষ্কার করে দিয়েছিলেন যে স্বল্প সফরে সব খেলোয়াড়কে সুযোগ দেওয়া সম্ভব নয়। শ্রীলঙ্কার দ্বিতীয় হারের দল যদি টিম ইন্ডিয়ার বিপক্ষে যায়, তবে পরিচালনার পরিকল্পনাও পরিবর্তন হতে পারে। আরও নতুন নতুন খেলোয়াড়কে এই সফরে সুযোগ দেওয়া যেতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *