জঘন্য হার ভারতের, ভাঙাচোরা টিম ইন্ডিয়াকে নিয়ে ছেলেখেলা করে টি২০ সিরিজ জিতল শ্রীলঙ্কা 1

ভারত ও স্বাগতিক শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি কলম্বোতে অনুষ্ঠিত হয়। শ্রীলঙ্কা দল এই ম্যাচটি জিতেছে। স্বাগতিকরা ভারতীয় দলকে সাত উইকেটে পরাজিত করে এবং ম্যাচ এবং টি-টোয়েন্টি সিরিজ ২-১ জিতে নেয়। শ্রীলঙ্কার দল প্রথমবারের মতো ভারতের বিরুদ্ধে তিন বা ততোধিক টি -টোয়েন্টি সিরিজ জিতেছে।

এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক শিখর ধাওয়ান টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। অধিনায়ক ধাওয়ানের সিদ্ধান্ত ঠিক হয়নি এবং ভারতীয় ব্যাটসম্যানরা খারাপ পারফর্ম করেছিল। শ্রীলঙ্কার বোলাররা প্রথম ইনিংসে টিম ইন্ডিয়ায় আধিপত্য বিস্তার করেছিল এবং টিম ইন্ডিয়া ২০ ওভারে ৮ উইকেটে ৮১ রান তুলতে পারে। শ্রীলঙ্কা জয়ের জন্য ৮২ রানের টার্গেট পেয়েছিল, যা দলটি সাত উইকেট বাকি থাকতে ১৪.৩ ওভারে অর্জন করেছিল। ধনঞ্জয় ডি সিলভা ২০ এবং ভানিন্দু হাসারাঙ্গা ১৩ রানে অপরাজিত ছিলেন।

৮২ রানের টার্গেট তাড়া করতে গিয়ে শ্রীলঙ্কার দল প্রথম ধাক্কা পায় মোট ২৩ রানে, যখন ১৮ বলের মধ্যে ১২ রান আউট হন আভিষ্কা ফার্নান্দো। রাহুল চাহারের বলে তারই হাতে ক্যাচ দিয়েছিলেন তিনি। মিনোদ ভানুকা ১৮ রান করে রাহুল চাহারের বলে আউট হন। তৃতীয় সাফল্যও ভারতকে দিয়েছিল রাহুল চাহার, যখন তিনি সমরবিক্রমাকে ৬ রানে আউট করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *