Sri Lanka vs India set to be rescheduled
Sri Lanka vs India set to be rescheduled

টিম ইন্ডিয়ার সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল শ্রীলঙ্কার। আর সেই কারণে শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় ‘বি’ টিম ইতিমধ্যে শ্রীলঙ্কায় পৌঁছে গেছে। কিন্তু শ্রীলঙ্কা টিমের কিছু সদস্য কোভিড পজিটিভ হয়েছেন। কোভিড কেশ বাড়ার কারণে ম্যাচগুলির সময়সূচী পুনরায় নির্ধারণ করা হবে।পিছিয়ে গেল ভারত ও শ্রীলঙ্কা সিরিজের তারিখ, এই নতুন দিন থেকে খেলবে টিম ইন্ডিয়া 1

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ, যা ১৩ই জুলাই শুরু হওয়ার কথা ছিল, এখন সম্ভবত ১৭ বা ১৮ই জুলাই শুরু হতে যাচ্ছে। স্বাগতিক বোর্ড তাদের খেলোয়াড়দের জন্য বেশি সময়ের কোয়ারেন্টাইন করার কথা ভাবছেন। শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার এবং একটি টিম বিশ্লেষক সম্প্রতি ইংল্যান্ড সফর থেকে ফিরে আসার পর করোনা পজিটিভ হয়েছেন।

পিছিয়ে গেল ভারত ও শ্রীলঙ্কা সিরিজের তারিখ, এই নতুন দিন থেকে খেলবে টিম ইন্ডিয়া 2

শনিবার শ্রীলঙ্কা ক্রিকেট, ভারতের ক্রিকেট বোর্ড এবং ব্রডকাস্টারদের কাছে ম্যাচের সংশোধিত সময়সূচি ঘোষণা করতে চলেছে। পূর্ববর্তী সময়সূচী অনুসারে, তিন ওয়ানডে সিরিজটি ১৩ থেকে ১৮ ই জুলাই এবং তার পরে তিনটি টি-টোয়েন্টি ২১ থেকে ২৫ জুলাই কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে নির্ধারিত ছিল। এখন নতুন সময়সূচীর অপেক্ষায় সমস্ত ক্রিকেট ভক্ত।

Read More: ভারতের বিরুদ্ধে কার্যত দ্বিতীয় সারির দল ঘোষণা করল শ্রীলঙ্কা, দায়িত্বে নয়া অধিনায়ক

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *