শ্রীলঙ্কা না ইংল্যান্ড! পৃথ্বী শকে নিয়ে দড়ি টানাটানি নিয়ে মজার মিম শেয়ার করলেন ওয়াসিম জাফর 1

দুটি ভারতীয় দল পৃথক ট্যুরে রয়েছে। পাঁচ টেস্টের সিরিজের জন্য টিম বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়া ইংল্যান্ড সফরে রয়েছে। একই সাথে শিখর ধাওয়ানের অধিনায়কত্বে ভারতীয় দল সীমিত ওভারের সিরিজের জন্য শ্রীলঙ্কা সফরে গেছে। তিন ম্যাচের ওয়ানডে এবং টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলতে হবে শ্রীলঙ্কায়। পৃথ্বী শ শ্রীলঙ্কা সফরের জন্য টিম ইন্ডিয়ার অন্তর্ভুক্ত হয়েছে, তবে ইংল্যান্ড সফরে শুভমান গিলের চোটের পরে এখন ইংল্যান্ডেও তাঁর প্রয়োজন রয়েছে। টিম ম্যানেজমেন্ট পৃথ্বী শকে শ্রীলঙ্কা সফর থেকে মুক্তি দিয়ে ইংল্যান্ডে প্রেরণের দাবি জানিয়েছে বলে খবর রয়েছে। এতকিছুর মাঝেও ওয়াসিম জাফর পৃথ্বী শ সম্পর্কে একটি মজার মিম শেয়ার করেছেন, যা খুব ভাইরাল হয়ে উঠছে।

Prithvi Shaw Can Replace Cheteshwar Pujara At No.3 In Tests, Says Brad Hogg  | Cricket News

এই মিমে, বিখ্যাত চলচ্চিত্র ‘ফুল অর কান্তে’র একটি দৃশ্য রয়েছে, যেখানে অজয় ​​দেবগনকে দুটি মোটর সাইকেলে পা রাখতে দেখা গেছে। এই দুটি মোটরসাইকেলে আইএনডি বনাম এসএল এবং আইএনডি বনাম ইএনজি লেখা রয়েছে, আর পৃথ্বী শ রচিত রয়েছে অজয় ​​দেবগনের উপর। আসলে, পৃথ্বী শ-এর পরিস্থিতি এমন দেখাচ্ছে। আরও কিছু বিষয় বেরিয়ে এসেছে যে টিম ম্যানেজমেন্ট তরুণ ব্যাটসম্যান পৃথ্বি শ এবং দেবদূত পাদিক্কলকে ইংল্যান্ড সফরে নিয়ে যেতে চেয়েছিল, তবে বাছাই কমিটির চেয়ারম্যান চেতন শর্মা তা চায়নি।

ভারতের ক্রিকেট বোর্ড অফ কন্ট্রোলের (বিসিসিআই) একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে পিটিআইকে জানিয়েছে, “চোটের কারণে শুভমান গিল পুরো ইউকে সফর থেকে অব্যাহতি পেয়েছেন। তাকে ফিট হতে কমপক্ষে তিন মাস সময় লাগবে। গত মাসে দলের প্রশাসনিক ব্যবস্থাপক প্রাক্তন ফাস্ট বোলার চেতন শর্মাকে একটি চিঠি পাঠিয়ে তাকে আরও দুই ওপেনারকে যুক্তরাজ্যে প্রেরণের জন্য বলেছিলেন।” গিলের চোটের অবস্থা জানার পরেও মনে করা হয় যে শর্মা টিম ম্যানেজমেন্টের অনুরোধের প্রতি খুব বেশি মনোযোগ দেয়নি। টিম ম্যানেজমেন্ট বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং সেক্রেটারি জয় শাহকে শ ও পাদিক্কলকে প্রেরণের জন্য আনুষ্ঠানিক অনুরোধ করে কিনা তা এখনও দেখার বিষয়। শাহ বাছাই কমিটির আহ্বায়কও।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *