স্থগিত হওয়ার পথে শ্রীলঙ্কা-ভারত সিরিজ! শ্রীলঙ্কা দলের শিবিরে ফের মিলল করোনা আক্রান্ত 1

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে সীমিত ওভারের সিরিজের আগে শ্রীলঙ্কা ক্রিকেট দলের ডেটা বিশ্লেষক জিটি নিরোশনকে করোনার ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। শ্রীলঙ্কা শিবিরের দ্বিতীয় সদস্য করোনার পজিটিভ হতে পারে। এর আগে শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ারকে করোনার পজিটিভ পাওয়া গিয়েছিল। শ্রীলঙ্কা দল ইংল্যান্ড থেকে কলম্বো পৌঁছানোর ৪৮ ঘন্টা পরে বৃহস্পতিবার গ্রান্ট ফ্লাওয়ারকে করোনা পজিটিভ বলে মনে হয়েছিল। ১৩ জুলাই থেকে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে।

இந்தியாவுக்கு எதிரான கிரிக்கெட் தொடருக்கு முன்பாக இலங்கை அணியில்  அடுத்தடுத்து உறுதியாகும் கொரோனா..! | after sri lanka team batting coach  grant flower data analyst gt ...

শ্রীলঙ্কা ক্রিকেট শুক্রবার তথ্য বিশ্লেষক জিটি নিরোশনের করোনাকে এই তথ্য দিয়েছে। নিরোশন মেডিকেল প্রোটোকল অনুযায়ী চিকিত্সা করা হচ্ছে। শ্রীলঙ্কা ক্রিকেট এক বিবৃতিতে বলেছে, “শ্রীলঙ্কার জাতীয় দলের ডেটা বিশ্লেষক জিটি নিরোশন কোভিড ১৯ ইতিবাচক বলে প্রমাণিত হয়েছেন। গ্রান্ট ফ্লাওয়ার করোনার জন্য ইতিবাচক পরীক্ষার পরে, জাতীয় খেলোয়াড়, কোচ এবং সমর্থন কর্মীদের গতকাল পিসিআর জন্য পরীক্ষা করা হয়েছিল, যেখানে জিটি নিরোশন ইতিবাচক এসেছিলেন। গ্রান্ট ফ্লাওয়ার বর্তমানে কঠোর কোয়ারান্টিনে রয়েছেন।”

Sri Lanka Batting Coach Grant Flower Tests Covid Positive Ahead Of India  Series | Cricket News

একই সময়ে, ইংল্যান্ড শিবিরের সাত সদস্য কোভিড ইতিবাচক আসার পরে ইংল্যান্ড থেকে আসা সমস্ত খেলোয়াড়কে আলাদা করে রেখেছিল শ্রীলঙ্কার স্বাস্থ্য কর্তৃপক্ষ। লক্ষণীয় যে টিম ইন্ডিয়া শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য বিরাট কোহলি এবং রোহিত শর্মার মতো সিনিয়র খেলোয়াড়ের অনুপস্থিতিতে শিখর ধাওয়ানকে অধিনায়ক হিসাবে নিয়োগ দিয়েছে। ভুবনেশ্বর কুমারকে দলের সহ-অধিনায়ক করা হয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে এই সিরিজে ভারতের প্রধান কোচ হিসাবে রাহুল দ্রাবিড় দল নিয়ে এসেছেন। এই সিরিজে দেবদূত পাদিক্কল, রুতুরাজ গায়কোয়াড় সহ অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *