স্থগিত হতে চলেছে শ্রীলঙ্কা-ভারত সিরিজ! খেলার চার দিন আগে শিবিরে এল করোনার ছায়া 1

শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে সীমিত ওভারের সিরিজ শুরু হওয়ার আগে করোনা ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। শ্রীলঙ্কা দল ইংল্যান্ড থেকে কলম্বো পৌঁছানোর ৪৮ ঘন্টা পরে বৃহস্পতিবার গ্রান্ট ফ্লাওয়ারকে করোনা পজিটিভ বলে মনে হয়েছিল। ১৩ জুলাই থেকে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। শ্রীলঙ্কা দলটি বর্তমানে কঠোর কোয়ারান্টিনে রয়েছে। দল থেকে ফ্লাওয়ারকে সরিয়ে দেওয়া হয়েছে।

Sri Lanka batting coach Grant Flower tests positive for COVID-19 ahead of India series | Sports News,The Indian Express

শ্রীলঙ্কা ক্রিকেট এক বিবৃতিতে বলেছে যে কোভিড ১৯ এর জন্য শ্রীলঙ্কা জাতীয় দলের ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার ইতিবাচক পরীক্ষা করেছে। এতে বলা হয়েছে যে ফ্লাওয়ারের করোনার হালকা লক্ষণ দেখানোর পরে তাকে আজ আরটি-পিসিআর পরীক্ষা করা হয়েছিল যা ইতিবাচক এসেছে। বিবৃতি অনুসারে, করোনার পজিটিভ হিসাবে চিহ্নিত হওয়ার পরে খুব শীঘ্রই ইংল্যান্ড থেকে প্রত্যাবর্তনের পরে ফ্লাওয়ারকে দলের অন্যান্য সদস্যদের থেকে পৃথক করা হয়েছিল যারা পৃথক অবস্থায় ছিল।

INDv/sSL: Very bad news before India-Sri Lanka ODI series, batting coach Grant Flower was found to be Corona positive, series may be cancelled? - 08/07/2021

বিরাট কোহলি, রোহিত শর্মার মতো সিনিয়র খেলোয়াড়ের অনুপস্থিতিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য শিখর ধাওয়ানকে অধিনায়ক হিসাবে নিয়োগ করেছেন টিম ইন্ডিয়া। ভুবনেশ্বর কুমারকে দলের সহ অধিনায়ক করা হয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে এই সিরিজে ভারতের প্রধান কোচ হিসাবে রাহুল দ্রাবিড় দল নিয়ে এসেছেন। এই সিরিজে দেবদূত পাদিক্কাল, রুতুরাজ গায়কোয়াড় সহ অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *