বাংলাদেশকে বড় ধোঁকা দিল শ্রীলঙ্কা, নিজেদের খেলোয়াড়দের হাতে শেঁকল পড়িয়ে দিল ক্রিকেট বোর্ড 1

২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (Bangladesh Premier League)) অংশ নিতে পারবেন না শ্রীলঙ্কার (Sri Lanka) ক্রিকেটাররা। আসলে, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (SLC) তাদের খেলোয়াড়দের এই লিগে খেলার অনুমতি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ছয় দলের মধ্যে খেলা এই লিগে শ্রীলঙ্কার নয়জন খেলোয়াড় কেনা হলেও এখন দলগুলো তাদের বিকল্প খুঁজতে শুরু করেছে।

বিপিএলের জন্য SLC তাদের খেলোয়াড়দের ছাড়বে না

Bangladesh Premier League 2019, BPL 2019

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (BCB) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী (Nizamuddin Chowdhury) শনিবার ক্রিকবাজের সাথে কথোপকথনে নিশ্চিত করেছেন যে শ্রীলঙ্কা বিপিএলের জন্য তাদের খেলোয়াড়দের ছাড়বে না। সাম্প্রতিক সময়ে, কিছু শ্রীলঙ্কার খেলোয়াড় বোর্ডকে না জানিয়ে অবসরের ঘোষণা দিয়েছিলেন এবং এটি বোর্ডের জন্য একটি বিপদের ঘণ্টা ছিল। সম্ভবত এটি মাথায় রেখেই বোর্ড খেলোয়াড়দের অনুমতি দেয়নি।

বিপিএলের দলে জায়গা পেয়েছেন এই খেলোয়াড়রা

Dwayne Bravo

ফরচুন বরিশাল (Fortune Barishal) দানুশকা গুনাথিলাকাকে (Danushka Gunathilaka) চুক্তিবদ্ধ করলেও এখন তার জায়গায় ডোয়েন ব্রাভোকে (Dwayne Bravo) সই করেছে তারা। গুনাথিলাকা ছাড়াও এই দলে জায়গা পেয়েছেন নিরোশান ডিকওয়েলাও (Niroshan Dickwella)। কুশল মেন্ডিসকে (Kushal Mendis) কিনেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স (Kumilla Victorians)। দিনেশ চান্দিমাল (Dinesh Chandimal) ও অ্যাঞ্জেলো পেরেরাকে (Angelo Perera) সই করেছে সিলেট সানরাইজার্স (Sylhet Sunrisers)। থিসারা পেরেরা (Thisara Perera), ভানুকা রাজাপাকসে (Bhanuka Rajapakse) ও সিকুগে প্রসন্ন (Sikuge Prasanna) নামে তিন খেলোয়াড়কে সই করেছিল খুলনা টাইগার্স। ঢাকা নিয়েছিল ইসুরু উদানাকে (Isuru Udana)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *