তৃতীয় ওয়ানডের জয়কে দুর্দান্ত হিসেবে ব্যাখ্যা দিলেও এই বিভাগ নিয়ে চিন্তায় রয়েছে শ্রীলঙ্কা কোচ মিকি আর্থার 1

শনিবার শ্রীলঙ্কার প্রধান কোচ মিকি আর্থার বলেছেন যে তাঁর দলটি দ্রুত উন্নতি করছে তবে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ব্যাটিংয়ের গভীরতা দরকার। শ্রীলঙ্কা দলটি ওয়ানডে সিরিজটি ২-১ ব্যবধানে হেরেছে, তবে শেষ ওয়ানডে ম্যাচটি জিতেছে। আর্থার প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে ভার্চুয়াল প্রাক ম্যাচ সংবাদ সম্মেলনে বলেছিলেন, “আমরা এখন সমস্ত বিভাগগুলিতে গভীরতা তৈরি করছি। আমাদের প্রয়োজন আমাদের ব্যাটিংয়ের কিছুটা ধারাবাহিকতা এবং গভীরতা। বিভিন্ন কারণে আমরা মাঠে আমাদের সেরা ব্যাটিং লাইনআপ রাখতে পারছি না। আমি মনে করি আমরা গভীরতা তৈরি করার এবং ধারাবাহিক হওয়ার চেষ্টা করছি।” 

Sri Lanka vs India: Sri Lanka Squad Hits Back At Criticism With Social  Media Boycott | Cricket News

আর্থার আরও বলেছিলেন যে শ্রীলঙ্কার দল ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে অনেক কিছু শিখেছে। তিনি বলেছিলেন, “খেলোয়াড়দের স্পষ্ট ভূমিকা দেওয়ার সময়, তাদের মাঠে অবাধে খেলতেও দেওয়া হয়। আমরা গত ম্যাচে চারিট আসলঙ্কায় এর খুব ভাল উদাহরণ দেখেছি। আমি এই খেলোয়াড়দের মধ্যে যে উন্নয়ন দেখেছি তা দুর্দান্ত। এটি তাদের আত্মবিশ্বাস এবং ধারাবাহিকতা পেয়েছে। আমরা অবশ্যই ভবিষ্যতে এর ফলগুলি দেখতে পাব। এটি আমাদের যাত্রার শুরু। আমরা কিছু মাপদণ্ড তৈরি করেছি যা আমরা প্রতিটি ম্যাচে অর্জন করতে চাই। আমরা আমাদের পরিমাপ করছি এবং আমরা ভাল উন্নতি করছি। আমরা আরও উন্নত হয়ে উঠছি।”

India vs Sri Lanka Highlights, 3rd ODI: Sri Lanka beat India by 3 wickets -  The Times of India

প্রধান কোচ আশাবাদী যে ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে তিনটি উইকেট শিকারী তরুণ লেগ-স্পিনার ওয়ানিন্দু হাসরঙ্গা প্রথম টি-টোয়েন্টিতে উপস্থিত থাকবেন। তিনি জোর দিয়েছিলেন যে শ্রীলঙ্কার সীমিত ফর্ম্যাট ক্রিকেটে কিছুটা উন্নতি করা দরকার। রবিবার আর্থার ভারতের বিপক্ষে এই জয়কে দুর্দান্ত বিজয় হিসাবে বর্ণনা করেছেন। তিনি বলেছিলেন, “আমরা লড়াই করে যাচ্ছিলাম, আমাদের সাদা বলের ক্রিকেট কোথাও চলছে বলে মনে হয় না। আমরা র‌্যাঙ্কিংয়ে অষ্টম বা নবম অবস্থানে রয়েছি এবং আমাদের এতে কিছুটা উন্নতি এবং পরিবর্তন প্রয়োজন। আমাদের দলটিকে পুনর্গঠন করা এবং দাঁড়ানো দরকার। আমাদের সবারই ২০২৩ বিশ্বকাপের জন্য একটি দল প্রস্তুত করা দরকার।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *