আইপিএল নিলামে সুযোগ না পেয়ে এমন কাজ করে ফেললেন শ্রীশান্ত, হাত কামড়াতে বাধ্য হচ্ছে ফ্র্যাঞ্চাইজিরা 1

স্পট ফিক্সিংয়ের জেরে দীর্ঘ কয়েক বছর নিষেধাজ্ঞা থেকে ফিরে আসা ফাস্ট বোলার এস শ্রীশন্ত চলতি বছরে আবারও মূলধারার ক্রিকেটে ফিরেছেন। কিন্তু এবারের আইপিএল নিলামে নিজের নাম নথিভুক্ত করলেও চুড়ান্ত তালিকায় সুযোগ পাননি শ্রীশন্থ। যার জেরে নিজের সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে নিজের কষ্ট প্রকাশ করেছিলেন শ্রীশন্থ। কিন্তু এবার নিলামে না নেওয়ার জন্য এমন একটি কাজ করলেন, যা দেখে অবাক ভারতীয় ক্রিকেট মহল।

Sreesanth takes five wickets as Kerala down Uttar Pradesh

লিস্ট এ ক্রিকেটে ১৫ বছরে প্রথম বারের মতো পাঁচ ইনিংস উইকেট নিয়েছেন শ্রীশন্থ, যার সুবাদে বিজয় হাজারে ট্রফিতে কেরাল উত্তরপ্রদেশকে তিন উইকেটে পরাজিত করেছে। আইপিএল ২০২১ নিলামের চূড়ান্ত তালিকায় নির্বাচিত হননি ৩৭ বছর বয়সী শ্রীশন্থ। আর তার জবাবে আট বছরে প্রথম লিস্ট এ ম্যাচ খেলে ৬৫ রানের বিনিময়ে পাঁচ উইকেট নিয়েছেন তিনি।

Sreesanth leads Kerala to win with first five-wicket haul in close to 15  years- The New Indian Express

ওপেনার অভিষেক শর্মাকে প্রথম উইকেট নেন শ্রীশান্ত। এর পরে ডেথ ওভারে ফিরে উত্তরপ্রদেশের অধিনায়ক ভুবনেশ্বর কুমার, মহসিন খান, অক্ষদীপ নাথ এবং শিবম শর্মার উইকেট নিয়েছিলেন। ভারতের হয়ে ২৭ টেস্ট, ৫৩ ওয়ানডে এবং ১০ টি টি টোয়েন্টি খেলা শ্রীশান্ত গত শনিবার ওড়িশার বিপক্ষে ৪১ রানে দুটি উইকেট নিয়েছিলেন। আর এবার উত্তরপ্রদেশের বিরুদ্ধে নিলেন পাঁচ উইকেট। শ্রীশান্তের এই দাপুটে বোলিংয়ের জেরে উত্তরপ্রদেশ ৪৯.৪ ওভারে ২৮৩ রান করেছে। জবাবে কেরল ৪৮.৪ ওভারে সাত উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করে।

sreesanth pic credit- twitter

অন্যান্য ম্যাচে কর্ণাটক বিহারকে ২৬৭ রানে হারিয়েছে। অধিনায়ক রবি সমর্থ ১৪৪ বলে ১৫ টি চার ও একটি ছক্কায় অপরাজিত ১৫৮ রান করেছিলেন, আর দেবদত্ত পাদিকাল ৯৮ বলে ৯৭ রান করেছিলেন যার মধ্যে আটটি বাউন্ডারি এবং দুটি ছক্কা ছিল। কর্ণাটকের তিন উইকেটে ৩৫৪ এর জবাবে বিহার মাত্র ৮৭ রানে অলআউট হয়ে যায়। একই সঙ্গে ওড়িশাকে আট উইকেটে হারিয়েছে রেলওয়ে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *