রাওয়ালপিন্ডিতে দর্শকের ছবি ভাইরাল, যার প্রতিক্রিয়া জানিয়েছেন ক্রিকেটার মার্নাস লাবুশেন নিজেও 1

রাওয়ালপিন্ডিতে স্বাগতিক পাকিস্তান (Pakistan) ও সফরকারী অস্ট্রেলিয়া (Australia) ক্রিকেট দলের মধ্যে প্রথম টেস্ট খেলা হচ্ছে। অস্ট্রেলিয়া দল ২৪ বছরের মধ্যে প্রথমবারের মতো পাকিস্তান সফর করছে, তাই পাকিস্তানের ক্রিকেট ভক্তরাও বেশ উচ্ছ্বসিত এবং মাঠে এসে প্রচুর পরিমাণে ক্রিকেট উপভোগ করতে চায়। এদিকে রাওয়ালপিন্ডি টেস্টের তৃতীয় দিনের একটি ছবি ভাইরাল হয়েছে, যা এক ভক্তের।

অস্ট্রেলিয়া দল ২৪ বছরের মধ্যে প্রথমবারের মতো পাকিস্তান সফর করছে

রাওয়ালপিন্ডি মাঠে একজন দর্শক একটি প্ল্যাকার্ড ধারণ করছিলেন যেখানে পাকিস্তানি দলকে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মারনাস লাবুশেনের (Marnus Labuschagne) বিরুদ্ধে সতর্ক করা হয়েছিল। মারনাস লাবুশেন নিজেও পছন্দ করেছেন যেভাবে ভক্তরা তার বক্তব্য তুলে ধরেছেন, সাথে ক্রিকেট ভক্তরাও। তাতে লেখা ছিল, “মারনাস থেকে সাবধান। সে সারাদিন বলে রাখবে কোন রান নেই এবং তারপর সেঞ্চুরি করবে।” পিসিবির এই টুইটের প্রতিক্রিয়ায় লাবুসচেনও লিখেছেন- ‘চতুর’

রাওয়ালপিন্ডি টেস্টের তৃতীয় দিনের একটি ছবি ভাইরাল হয়েছে

এই ম্যাচের প্রথম ইনিংসে ইমাম-উল-হক (Imam Ul Haq) (১৫৭) ও আজহার আলীর (Azhar Ali) (১৮৫) সেঞ্চুরির ভিত্তিতে পাকিস্তান ৪ উইকেট হারিয়ে ৪৭৬ রান করে ইনিংস ঘোষণা করে। অস্ট্রেলিয়ান দল তখন জবাব দিতে নেমেছিল এবং চতুর্থ দিনের খেলা শেষে তারা ৭ উইকেট হারিয়ে ৪৪৯ রান করেছে, যার মধ্যে উসমান খাজার ৯৭ ও মারনাস লাবুসচেনের ৯০ রান ছিল। এখন ম্যাচ এগিয়ে গেছে ড্রয়ের দিকে।

Leave a comment

Your email address will not be published.