শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে ও টি২০ সিরিজের জন্য দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার, তিন বছর পর ফিরলেন এই তারকা 1

সেপ্টেম্বরের শুরুতে অনুষ্ঠিত শ্রীলঙ্কা সফরের জন্য দক্ষিণ আফ্রিকা ওয়ানডে এবং টি -টোয়েন্টি দল ঘোষণা করেছে। শ্রীলঙ্কা সফরে দক্ষিণ আফ্রিকা তিনটি ওয়ানডে ও তিনটি টি -টোয়েন্টি সিরিজ খেলবে। দুই দলে অন্তর্ভুক্ত করা হয়েছে অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াসকে। এছাড়া ওয়ানডে দলে ফিরেছেন ফাস্ট বোলার জুনিয়র দালা। শ্রীলঙ্কা সফরে দালা তার শেষ ওয়ানডে খেলেছিলেন আগস্ট ২০১৮ সালে।

SA vs Pak T20Is - South Africa review - A problem of plenty at the top and  plenty of problems elsewhere

তবে ওয়ানডে সিরিজ থেকে কিছু তারকা খেলোয়াড় অনুপস্থিত থাকবেন। ওয়ানডে সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে উইকেটকিপার ব্যাটসম্যান কুইন্টন ডি কককে। অন্যদিকে, ব্যক্তিগত কারণে লুঙ্গি এনগিডি ওয়ানডে সিরিজের অংশ হবে না। বিস্ফোরক ব্যাটসম্যান ডেভিড মিলার টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন, যিনি বর্তমানে ইনজুরিতে আছেন। তার ফিটনেস দেখে তাকে খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২ সেপ্টেম্বর থেকে শুরু হবে, এরপর ১০ সেপ্টেম্বর থেকে টি ২০ সিরিজ। সব ম্যাচ কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

De Villiers retirement final as CSA name squads for West Indies, Ireland  tours

শ্রীলঙ্কা সফরের জন্য দক্ষিণ আফ্রিকার ওয়ানডে স্কোয়াড : টেম্বা বাভুমা, বেউরান হেন্ড্রিক্স, রিজা হেন্ডরিক্স, হেনরিক ক্লাসেন, জানেমান মালান, কেশভ মহারাজ, অ্যাডাম মার্করাম, ভায়ান মুলদার, এনরিক নরখিয়া, আন্দিল ফেহলুকওয়েও, কাগিসো রাবাদা, তাবরিজ শামসি, রাইসি ভ্যান ডার ডুসেন, কাইল ভারনে জর্ড লিন্ডে, জুনিয়র ডালা, ডোয়াইন প্রিটোরিয়াস।

শ্রীলঙ্কা সফরের জন্য দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্কোয়াড: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, বজর্ন ফর্চুইন, রিজা হেন্ডরিক্স, হেনরিক ক্লাসেন, জর্জ লিন্ডে, কেশব মহারাজ, এডিন মার্করাম, ডেভিড মিলার, ভিয়ান মুলদার, লুঙ্গি এনগিডি, এনরিক নরখিয়া, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, লিজাদ উইলিয়ামস, সিসান্দা মংলা, বেউরান হেন্ডরিক্স, রাইসি ভ্যান ডার ডুসেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *