ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার, মুম্বই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড় পেলেন সুযোগ !! 1

ভারতের (India) বিপক্ষে আসন্ন সিরিজের জন্য দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা (South Africa) ক্রিকেট বোর্ড। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পর ভারতীয় দল দক্ষিণ আফ্রিকা দলকে তাদের ঘরের মাটিতেই আতিথেয়তা দেবে। দুই দলের মধ্যে ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলা হবে। এই সিরিজের জন্য মঙ্গলবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বোর্ড।

দুই দলের মধ্যে ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলা হবে

ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার, মুম্বই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড় পেলেন সুযোগ !! 2

৯ জুন থেকে ১৯ জুন পর্যন্ত চলা এই সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা দলে ফিরেছেন ফাস্ট বোলার আনরিখ নর্টজে। একই সঙ্গে ঘরোয়া ম্যাচে ভালো করা ত্রিস্তান সাবকে প্রথমবারের মতো দলে জায়গা দেওয়া হয়েছে। ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম ম্যাচটি হবে ৯ জুন দিল্লিতে। ১২ জুন কটকে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৪ তারিখে অনুষ্ঠিতব্য তৃতীয় ম্যাচের আয়োজক দায়িত্ব দেওয়া হয়েছে ভাইজ্যাকে। চতুর্থ ম্যাচটি ১৭ জুন রাজকোটে এবং শেষ ম্যাচটি ১৯ জুন অনুষ্ঠিত হবে।

ভারতের বিরুদ্ধে টি২০ সিরিজে দক্ষিণ আফ্রিকা দল

ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার, মুম্বই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড় পেলেন সুযোগ !! 3

টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রেজা হেনড্রিক্স, হেনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, আনরিখ নর্টজে, ওয়েন পার্নেল, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, ত্রিস্তান সাব, ডোয়েন প্রিটোরিয়াস, মার্কো জানসেন

Leave a comment

Your email address will not be published.