Sourav Ganguly

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) সবসময়ই রাজকীয় কায়দায় জীবনযাপন করেছেন। গাঙ্গুলীর পরিবার কলকাতার অন্যতম ধনী পরিবার। এবার সৌরভ সেই খ্যাতি অক্ষুণ্ন রেখে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। এই বাড়িটির দাম ৪০ কোটি টাকা এবং স্বাভাবিকভাবেই এই নতুন বাড়িটি বেশ বিলাসবহুল। সেই বাড়ির ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। সৌরভের ভক্তদের মধ্যেও এই নিয়ে দেখা যায় খুশির রেশ।

কোটি-কোটি টাকা খরচ করে বাড়ি কিনেছেন সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায় এই  পিছনে কোটি-কোটি টাকা খরচ করে কলকাতার একটি অভিজাত এলাকায় একটি চমৎকার এই বাড়ি কিনেছেন। এই বাড়ির পিছনে মোট ৪০ কোটি টাকা খরচ হয়। সৌরভ তার ৪৮ বছরএর বয়সী পৈতৃক প্রাসাদ ছেড়ে এই বাড়িতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। এই বাড়িটি সেই সময়ের সবচেয়ে ব্যয়বহুল বাড়িগুলির মধ্যে একটি ছিল। কিন্তু এখন বিসিসিআই প্রধান তার ঠিকানা পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছেন।

গাঙ্গোপাধ্যায় পরিবার বেশ ধনী

কোটি-কোটি টাকা খরচ করে নতুন বাড়ি কিনলেন Sourav Ganguly !! বাড়িটি দেখলে মাথা ঘুরে যাবে 1

সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবার শুরু থেকেই বেশ ধনী। তার বাবা চণ্ডীদাস গঙ্গোপাধ্যায়ের একটি প্রকাশনার ছিল এবং তিনি শহরের অন্যতম ধনী ব্যক্তি ছিলেন। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাবা সেই সময়ের সবচেয়ে দামি বাড়ি তৈরি করেছিলেন। এই বাড়ির দাম এখনও কোটি টাকার ওপর। জীবনের ৪৮ বছর কাটিয়ে অবশেষে এই বাড়ি ছাড়ছেন সৌরভ।

আবেগাপ্লুত হয়ে পড়েন সৌরভ গঙ্গোপাধ্যায় কোটি-কোটি টাকা খরচ করে নতুন বাড়ি কিনলেন Sourav Ganguly !! বাড়িটি দেখলে মাথা ঘুরে যাবে 2

পুরনো বাড়ি ছাড়ার পর আবেগপ্রবণ হয়ে পড়েন সৌরভ গঙ্গোপাধ্যায়। দ্য টেলিগ্রাফের সঙ্গে কথাবার্তা বলার সময় তিনি বলেন, “নতুন বাড়িটি কিনে আমি খুবই খুশি। আমি বিশ্বাস করি যে শহরের মাঝখানে বসবাস করা বেশ আরামদায়ক এবং আমি ৪৮ বছর ধরে যেখানে বাস করছি সেখান থেকে বেরিয়ে আসাটা খুবই কঠিন। গাঙ্গুলি অনুপনা বাগড়ি, কেশব দাস বিনানি এবং আরভ নিকুঞ্জ বিনানির কাছ থেকে তার নতুন বাড়িটি কিনেছেন।”

Leave a comment

Your email address will not be published.