“মহারাজ এ কি সাজে…” টিম ইন্ডিয়া’র নীল জার্সি’তে আরও একবার বাইশ গজ মাতালেন সৌরভ গঙ্গোপাধ্যায়, দেখুন ছবি !! 1

ভারতীয় দলের হয়ে তাঁর কভার ড্রাইভে বাউন্ডারি লাইনে বল’কে আছড়ে পড়তে দেখেছি আমরা। স্পিনার’কে স্টেপ আউট করে ‘বাপি বাড়ি যা’ বলার দৃশ্যের সঙ্গেও খুবই পরিচিত ভারতের ক্রিকেটপ্রেমী’রা। আজ তাঁর অবসরের প্রায় চোদ্দো বছর পরেও ইউটিউব সার্চ করে নস্ট্যালজিয়ায় ডুব দেয় আপামর ভারতবাসী। কখনও লর্ডস, কখনও টনটন, কখনও বা ব্রিসবেনে ব্যাট হাতে বেহালা’র বাঁ-হাতির আগ্রাসন আনন্দ দেয় আট থেকে আশি সবাইকে। যে নীল জার্সি’কে তিনি জগৎসভায় শ্রেষ্ঠ আসনে বসাতে বদ্ধপরিকর ছিলেন, সেই টিম ইন্ডিয়া জার্সি’তে আরও একবার দেখা গেলো সৌরভ গঙ্গোপাধ্যায়’কে। সোমবার সন্ধেয় জাতীয় দলের জার্সি’তে ইডেন মাতালেন বাংলা’র ‘মহারাজ।’

Sourav Ganguly | image: twitter
Sourav Ganguly rolls back the clocks yesterday at Eden Gardens

সিএবি বা বিসিসিআই কর্তা হিসেবে মাঠে তাঁকে দেখে অভ্যস্ত সবাই ইদানীং। তবে সবাই’কে চমক দিয়ে ভারতের জার্সি’তে ইডেনের বাইশ গজে ব্যাট হাতে দেখা গেলো সৌরভ’কে।

Sourav Ganguly | image: Twitter
Sourav Ganguly was seen wearing the Indian team’s jersey

সেই স্টান্স, কভার ড্রাইভ, স্টেপ আউট করে লং অন, লং অফের উপর দিয়ে স্পিনার’কে ছক্কা মারা…দাদা’র ব্যাটিং-এ বদলায়নি কিছুই।

Sourav Ganguly | image: Twitter
Sourav Ganguly was shooting for an advertisement campaign at Eden Gardens

অস্ট্রেলিয়ার হলুদ জার্সি পরিহিত বোলারের বলগুলো আছড়ে পড়লো বাউন্ডারিতে। সেঞ্চুরির পর ব্যাট তুলে সেলিব্রেশন। সোমবার সন্ধ্যের ইডেন ফিরে গেলো বেশ কয়েকটা বছর আগে।

Sourav Ganguly | image: twitter
Sourav Ganguly played some beautiful shots while shooting for the advert.

এই সব’ই সম্ভব হয়েছে এক বিজ্ঞাপনী ছবি’র কারণে। মহারাজের ক্রিকেট জীবনে নানা টুকরো ছবি দিয়ে সাজানো হবে বিজ্ঞাপনী ভিডিও’টি। আর সেই কারণেই সারা দিন ইডেন গার্ডেন্সে শ্যুটিং-এ ব্যস্ত রইলেন ‘মহারাজ।’

Sourav Ganguly | image: Twitter
Sourav Ganguly fans cannot wait for the video to be released

নিজের ‘আইকনিক’ ৯৯ লেখা নীল জার্সি পরে বাইশ গজে ফের একবার নিজের ব্যাটিং ‘মাস্টারক্লাস’ দেখালেন সৌরভ। এক বেসরকারী ব্যাঙ্কের বিজ্ঞাপনী ভিডিও’টি দ্রুত টিভি’তে দেখতে পাওয়ার আশায় বুক বাঁধছেন অগণিত সৌরভ ভক্ত।

Leave a comment

Your email address will not be published.