করোনা পরিস্থিতিতেও আবারও সাহায্য মহারাজের, পাশে দাঁড়ালেন রেড ভলেন্টিয়ার্সদের 1

 

ভারতে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ আতঙ্ক বাড়াচ্ছে ক্রমশ। গোটা দেশে হাসপাতালে বেড, অক্সিজেন সিলিন্ডার এবং ডাক্তারদের অভাবে লড়াই করছে। এই কঠিন সময়ে যখন গোটা দেশ মহামারীর বিরুদ্ধে লড়াই করছে, তখন অনেক লোক এগিয়ে এসে তাদের সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। তাদের মধ্যে অন্যতম হল রেড ভলান্টিয়াররা। করোনা আক্রান্তদের অক্সিজেন, হাসপাতালের বেড, খাবার আরও প্রয়োজনীয় জিনিস দিতে এগিয়ে আসছে তারা। এই রেড ভলেন্টিয়াররা হল সিপিআইএম-এর যুব সদস্যরা। আর এবার সেই রেড ভলান্টিয়ার্স গ্রুপের পাশে দাঁড়ালেন বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়।

করোনা পরিস্থিতিতেও আবারও সাহায্য মহারাজের, পাশে দাঁড়ালেন রেড ভলেন্টিয়ার্সদের 2

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যের অনুরোধেই রেড ভলান্টিয়ারদের সাহায্য করতে এগিয়ে এসেছেন। মানুষের জন্য সাহায্য করেও একাধিক সমস্যায় পড়তে হচ্ছে রেড ভলেন্টিয়ারর্সদের। শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডের রেড ভলান্টিয়ারদের হাতে নেই প্রয়োজনীয় পিপিই কিট, ফেস শিল্ড, গ্লাভস। এছাড়াও কোভিড রোগীদের হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য তাঁদের একটি অ্যাম্বুল্যান্সেরও প্রয়োজন। এই বিষয়ে অশোক ভট্টাচার্য ভলান্টিয়ারদের সামনে থেকেই সৌরভকে ফোন করেন। সৌরভ সাহায্যের আশ্বাস দেন। জানান যে, কলকাতা থেকে অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন পাঠানোর ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন।

করোনা পরিস্থিতিতেও আবারও সাহায্য মহারাজের, পাশে দাঁড়ালেন রেড ভলেন্টিয়ার্সদের 3

গত বছর থেকেই দেশে করোনা পরিস্থিতি সাহায্যের হাত বাড়িয়েছেন মহারাজ। বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে দু’টি অক্সিজেন কনসেন্ট্রেটর দান করেছেন সৌরভ। জেলায় জেলায় খুলছেন অক্সিজেন পার্লার। এছাড়াও এখন ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআই একটি বড় সাহায্যের ঘোষণা করেছে। বিসিসিআই আবারও করোনার ভাইরাসে লড়াই করা দেশবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। বোর্ড অর্থের পরিবর্তে ১০ লিটারের দুই হাজার অক্সিজেন সিলিন্ডার অনুদান দিয়েছে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *