করোনায় আক্রান্ত ঋষভ পন্থকে রক্ষা করলেন সৌরভ গাঙ্গুলি, বললেন সব সময় মাস্ক পড়া অসম্ভব 1

বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি ভারতের উইকেট কিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে রক্ষা করেছেন, যিনি বায়ো-বুদ্বুদ থেকে বিরতির সময় করোনাকে আঘাত করেছিলেন। গাঙ্গুলি বলেছিলেন যে তিনি ছুটিতে ছিলেন এবং পুরো সময় মুখোশ পরে থাকা প্রায় অসম্ভব। পন্থ তার ২০ দিনের ছুটিতে ইউরো কাপ এবং উইম্বলডন ম্যাচ দেখতে এসেছিলেন এবং বিশ্বাস করা হয় যে সেই সময়টিতে তিনি এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। কোভিডে ইতিবাচক বলে প্রমাণিত হওয়ার পরে, সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা পন্থের দিকে ঝাঁপিয়ে পড়ে।

Covid scare for Team India: Rishabh Pant among two positive | Sports News,The Indian Express

‘নিউজ ১৮’ এর সাথে আলাপকালে সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, “আমরা ইংল্যান্ডে ইউরো চ্যাম্পিয়নশিপ এবং উইম্বলডনকে দেখছিলাম। নিয়ম পরিবর্তন হয়েছে (দর্শকদের স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে)। তিনি ছুটিতে ছিলেন এবং পুরো সময় মুখোশ পরা অসম্ভব।” গাঙ্গুলিকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে টেস্ট সিরিজ শুরুর আগে তিনি টিম ইন্ডিয়া নিয়ে চিন্তিত ছিলেন, তবে তিনি তা স্পষ্টভাবে অস্বীকার করেছিলেন। প্রাক্তন অধিনায়ক বলেছিলেন, “কোনও চিন্তা নেই। সে ভাল থাকবে। পন্থ ছাড়াও নিক্ষেপ বিশেষজ্ঞ দয়ানন্দ গারানীও এই মহামারীর কবলে পড়েছেন।”

Watch: Video of Rishabh Pant singing 'Spiderman, Spiderman' goes viral

ঋষভ পন্থ কোভিডকে ইতিবাচক বলে খুঁজে পাওয়ার পরে দল নিয়ে ডারহাম ভ্রমণ করেননি এবং ১৮ জুলাই আবার পরীক্ষা করা হবে। দয়ানন্দের সাথে যোগাযোগের কারণে ঋদ্ধিমান সাহাও পৃথক হয়েছিলেন। ইসিবি ভারতের বিপক্ষে অনুশীলন ম্যাচের জন্য কাউন্টি সিলেক্ট ইলেভেন স্কোয়াড ঘোষণা করেছে। ওয়ারউকশায়ারের অধিনায়ক উইল রোডসকে দলের কমান্ড দেওয়া হয়েছে। ভারতের দল তিন দিনের অনুশীলন ম্যাচ খেলে এর ছন্দ খুঁজে নেওয়ার চেষ্টা করবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *